শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০১ মে, ২০২২, ০৭:০৫ বিকাল
আপডেট : ০১ মে, ২০২২, ০৭:০৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকা রিজেন্সিতে ঈদ আয়োজনে থাকছে আকর্ষণীয় অফার

সিনথিয়া চিছাম: [২] দীর্ঘ একমাস অপেক্ষার পর আকাশে বাঁকা চাঁদের হাসি যেন নিয়ে আসছে সবার মনে খুশির জোয়ার। শহরনগর মেতে উঠেছে আনন্দ উৎসবে।

[৩] সবাই চায় কাছের প্রিয়মনুষের সঙ্গে উৎসবের এই সময়টুকু কাটাতে। তাই পবিত্র ঈদের খুশিকে সতেজ এবং রঙিন করে বাড়িয়ে তুলতে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট আয়োজন করেছে নানান রকম অফারের তার।

[৪] সপ্তাহজুড়ে চলবে অতিথিতের জন্য বিশেষ এই আয়োজন। যেন অতিথিরা প্রিয়জনদের সঙ্গে নিয়ে চমৎকারভাবে ছুটির এই সময়টি উপভোগ করতে পারেন।

[৫] ঈদ উদযাপনের এই আয়োজনে থাকছে ঢাকা রিজেন্সির জনপ্রিয় রেস্টুরেন্ট গ্রান্ডিওসে আকর্ষণীয় মূল্যে বুফে ডিনার উপভোগ করার সুযোগ। এছাড়াও রয়েছে রুম প্যাকেজে বুফে ব্রেকফাস্ট, সেট লাঞ্চ এবং বুফে ডিনারসহ আকর্ষণীয় অফার ১২ হাজার ১২১ টাকায়।  

[৬] এছাড়াও ঢাকা রিজেন্সি দিচ্ছে জুভেনেক্স স্পাতে ২০ শতাংশ ছাড়। ৫০ শতাংশ পর্যন্ত ছাড় থাকছে খাবারের নানারকম পদেও।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়