শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ০৫ ডিসেম্বর, ২০২৩, ০৩:২০ দুপুর
আপডেট : ০৫ ডিসেম্বর, ২০২৩, ০৩:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিসিবির প্রশংসা করলেন হেড কোচ হাথুরুসিংহে

সাঈদুর রহমান: বিশ্বকাপে যে স্বপ্ন নিয়ে ভারতে গিয়েছিলো তার সিকিভাগও পূরণ বরতে পারেনি টাইগাররা। যা নিয়ে ব্যাপক সমালোচনা মুখে পড়তে হয়েছে হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে। তবে সিলেট টেস্ট জিতে নিজের মান বাঁচিয়েছেন তিনি।

এর আগে বিশ্বকাপ চলাকালীন সময়ে হাথুরু বলেছিলেন শেষ থেকেই শুরু করতে চান তিনি। ঢাকা টেস্টের আগে সংবাদ সম্মেলনে আবারো সেই প্রশ্নের মুখোমুখি হন এই লঙ্কান হেড মাস্টার। জবাবে হাথুরু বলেন, হুট করেই আপনি সবকিছু বদলে দিতে পারবেন না। যদি আমরা দল ও দলের সংস্কৃতির জন্য ভালো কাজ গুলো করে যেতে পারি, তাহলে এমনিতেই  রেজাল্ট ভালো হবে। আমরা প্রতি ম্যাচ জিতবো না। তবে জেতার জন্য লড়াই করবো। 

তিনি বলেন, আমরা একটা পরিপূর্ণ ম্যাচ খেলেছি, কিন্তু নিউজিল্যান্ডের মতো দলে বিপক্ষে যেটা কঠিন ছিল। আমাদের আবার শূন্য থেকে শুরু করতে হবে। আমরা এই ম্যাচটা শুরু করতে চাই আগের মতো করে। একই রকম আশা ও লক্ষ্য নিয়ে। আমাদের প্রতিটি দিনই প্রতিদ্বন্দ্বীতা করতে হবে।

গত দুই টেস্ট চ্যাম্পিয়ন্স শিপে ভালো অবস্থানে ছিলো না বাংলাদেশ। এবারে কেমন আশা করছেন। এমন প্রশ্নের জবাবে হাথুরু বলেন, বাস্তব লক্ষ্য হতে পারে ঘরের মাঠে সবগুলো ম্যাচ জেতা। আমার মনে হয় সেটা করতে পারবো। আমি সিরিজ শুরুর আগেও বলেছি ঘরের মাঠে ভালো খেলার প্রত্যাশার কথা। এরপর বাইরে গিয়ে প্রতিদ্বন্দ্বিতা করার চেষ্টা করা।

আমাদের বেশ কয়েকজন ভালো পেসার আছে, যারা ভিন্ন কন্ডিশনে গিয়ে সাহায্য করতে পারে। তরুণ ক্রিকেটাররাও বাইরের কন্ডিশনে গিয়ে খেলার সামর্থ্য রাখে তারা। আমাদের সবসময় প্রস্তুত থাকতে হবে। বোর্ড কিছু ভালো সিদ্ধান্ত নিয়েছে, যেমন এনসিএ (ডিউক বল), প্রথম শ্রেণিতে ঘাসের উইকেটে খেলাচ্ছে। এটা পেসারদের ও এমন পরিস্থিতি ব্যাটারদের উন্নতিতে সাহায্য করছে। সম্পাদনা: এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়