শিরোনাম
◈ আবারো কালো শকুনদের উৎখাত করতে রাজপথ প্রকম্পিত হবে: হাসনাত আবদুল্লাহ ◈ সমর্থকদের জড়ো করে ফিল্মি স্টাইলে পালিয়ে গেলেন যুবলীগ নেতা সাহাব উদ্দিন ◈ যে কারনে ‘অগ্নিকন্যা’র খেতাব  পেয়েছিলেন মতিয়া চৌধুরী ◈ বেঙ্গালুরুগামী বিমান বোমা হামলার হুমকিতে গেল দিল্লিতে ◈ পরিচয় নিশ্চিত হতে তোলা হলো বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ ◈ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী আর নেই ◈ ইসরায়েলের নতুন পরিকল্পনা প্রকাশ, পাল্টা হামলা চালাবে ইরানে   ◈ দাবি আদায়ে ফের উত্তপ্ত সচিবালয়, ৫দফা প্রস্তাবনা ◈ হাইকোর্ট প্রাঙ্গণ ঘেরাও করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন (ভিডিও) ◈ চায়ের আমন্ত্রণ জানানো হাইকোর্টের কয়েকজন বিচারপতিকে ছুটিতে পাঠানোর গুঞ্জন

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:৫৮ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চলন্ত মেট্রোয়  ‘আজ কি রাত’, সমস্ত যাত্রীদের নজর কেড়ে নিয়েছেন তরুণী (ভিডিও)

মনিরুল ইসলাম  ঃ  চলন্ত মেট্রোয় জনপ্রিয় হিন্দি গানের তালে নেচে চলেছেন তরুণী। উপস্থিত সমস্ত যাত্রীদের নজর কেড়ে নিয়েছেন তরুণীই। ‘স্ত্রী’ সিনেমার ‘আজ কি রাত’ গানের তালে উদ্দাম নেচে মেট্রোয় ঝ়ড় তুললেন সহেলি রুদ্র নামের এক নেটজন। তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁর নাচের এই ভিডিওটি প্রকাশ করেছেন যা দেখে হইচই পড়েছে সমাজমাধ্যমে। 

ভিডিওটি সম্পর্কে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে সমাজমাধ্যমে। ভিডিওটি পোস্ট করার সময় তিনি লিখেছেন, ‘‘অন পাবলিক ডিমান্ড’’!

রোববার  ২৯ সেপ্টেম্বর দুপুরে কলকাতা থেকে প্রকাশিত আনন্দবাজার পত্রিকার অনলাইন ভার্সনের এক প্রতিবেদন থেকে এ তথ্যটি জানা যায়।।

প্রতিবেদনে বলা হয়, ভিডিওতে  দেখা যায় একটি সাদা রঙের টপ ও হালফ্যাশনের ছেঁড়াফাটা জিন্‌স পরে ওই তরুণী মেট্রোর কামরায় উঠে ভিডিয়ো তুলছেন। গানটির ‘সিগনেচার স্টেপ’কে নকল করে নাচতে দেখা গিয়েছে ওই ভিডিয়োয়। যা দেখে মেট্রোর যাত্রীরা থমকে গিয়েছেন। কয়েক জন সমাজমাধ্যম ব্যবহারকারী তরুণীর এই নাচের ও সাহসিকতার প্রশংসা করেছেন। আবার কয়েক জন ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই ভাবে মেট্রোয় নাচের ভিডিয়ো করার জন্য নিন্দা করেছেন। 

এক জন মন্তব্য করেছেন, ‘মানুষ তাদের স্থান, বোধ হারাচ্ছে; মেট্রোর কামরা নাচের জন্য সঠিক জায়গা নয়।

আরেকজন ব্যঙ্গ করে লিখেছেন, ইন্ডিয়া’স গট ট্যালেন্ট’ কিন্তু ভুল মঞ্চে প্রদর্শিত হয়েছে। ‌এত সমালোচনা সত্ত্বেও ভিডিওটি ১০  লক্ষ বার দেখা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়