শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি, ২০২৪, ০৯:২৭ রাত
আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০২৪, ০৯:২৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উন্নত দেশের চেয়ে বাংলাদেশ কোনও অংশে পিছিয়ে নেই: বিটিআরসি চেয়ারম্যান

মাসুদ আলম: [২] বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) চেয়ারম্যান প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদ বলেন, টেকনোলজি ভিত্তিক একটি রাষ্ট্র আমাদের প্রধানমন্ত্রী গড়ে তুলতে চান। উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশকে এগিয়ে নিতে প্রযুক্তি খাতে আমাদের প্রধানমন্ত্রী অনেক কাজ করছেন। এই দেশকে বিশ্বের সেরা প্রযুক্তির দেশ হিসেবে তিনি প্রতিষ্ঠিত করতে চান। আর এটিই হবে আমাদের স্মার্ট বাংলাদেশ।

[৩] সোমবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ের বিটিআরসি ভবনে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি ।

[৪] তিনি আরও বলেন, এই খাত এগিয়ে না গেলে উন্নত বিশ্ব থেকে পিছিয়ে পড়বে বাংলাদেশ। আমাদের দেশকে আরও  প্রযুক্তিনির্ভর করার দিকে আমাদের নজর থাকবে।

[৫] মহিউদ্দিন আহমেদ বলেন, বাংলাদেশ উন্নত বিশ্বের থেকে কোনো অংশে পিছিয়ে নেই। গত ১৫-১৬ বছরে বাংলাদেশ অনেকদূর এগিয়েছে। বর্তমানের প্রযুক্তি আগামী এক দশকে বাংলাদেশকে আরও অনেকদূরে এগিয়ে নিয়ে যাবে।

[৬] সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আপনারা আমাদের কাজগুলোকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দিন। কেননা, আমাদের লক্ষ্য এক এবং অভিন্ন। উন্নত দেশ গড়ার লক্ষ্য নিয়েই আমরা কাজ করছি। আমরা ইতোমধ্যেই দেশকে ডিজিটাল বাংলাদেশে পরিণত করেছি। এখন স্মার্ট বাংলাদেশে পরিণত করব। এই ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করার জন্য আমাদের সঙ্গে আপনারাও থাকবেন সহযোগী। সম্পাদনা: সমর চক্রবর্তী

এমএ/এসসি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়