শিরোনাম
◈ কাজে ফিরতে চান শ্রমিকরা, উস্কানিতে তৃতীয় পক্ষ ◈ যেসব মামলা হচ্ছে তদন্তে প্রমাণ পাওয়া না গেলে বাদ যাবে নাম : পুলিশ সদর দপ্তরের নির্দেশনা ◈ বাংলাদেশকে শতভাগ শুল্কমুক্ত বাজার সুবিধা দেবে চীন ◈ আন্দোলনে নিহত ৮৭৫ জন, গুলিতে মৃত্যু বেশি : এইচআরএসএস ◈ যাত্রাবাড়ীতে ট্রাফিক কনস্টেবলকে ছুরিকাঘাত ◈ কক্সবাজারে নারীকে কান ধরিয়ে ওঠবস-মারধর করল যুবক, উল্লাস জনতার ◈ গ্রেফতার হওয়ার পরে যা বলেছিলেন ফারাজ করিমের বাবা (ভিডিও) ◈ খেলার জগৎ নয়, আমাকে দুর্নীতির মহাসাগরে ছেড়ে দেয়া হয়েছে: ক্রীড়া উপদেষ্টা ◈ বাংলাদেশিদের জন্য সৌদি আরবে চালু হলো ই-পাসপোর্ট ◈ গোপালগঞ্জে বিএনপি নেতাদের গাড়িবহরে স্থানীয়দের হামলা, আহত ৩০ (ভিডিও)

প্রকাশিত : ২৭ আগস্ট, ২০২৪, ০৯:১২ রাত
আপডেট : ২৭ আগস্ট, ২০২৪, ০৯:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আন্তর্জাতিক প্রতিযোগিতায় সোনা জিতলেন ইরানি উদ্ভাবক

রাশিদ রিয়াজঃ ইরানের আলী আহমেদাবাদি আসল আলমদারি ১৬ থেকে ১৮ আগস্ট সুইজারল্যান্ডে অনুষ্ঠিত ৪র্থ আন্তর্জাতিক উদ্ভাবন ও উদ্ভাবন প্রতিযোগিতায় স্বর্ণ জিতেছেন।

তরুণ এই ইরানি বিশেষজ্ঞ উত্তর-পশ্চিম ইরানের পূর্ব আজারবাইজান প্রদেশের জোলফা শহরের একটি জরুরি যত্ন কেন্দ্রে কাজ করেন।

ক্ষতস্থানের আর্দ্রতা এবং তাপমাত্রা পরিমাপ করার জন্য সেন্সর ব্যবস্থা আছে এমন একটি রক্তপাত প্রতিরোধ প্যাড উদ্ভাবনের জন্য আলমদারি স্বর্ণপদক জিতেছেন।

উদ্ভাবক এবং উদ্ভাবকদের ৪র্থ আন্তর্জাতিক প্রতিযোগিতা কার্যত জেনেভায় ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ইনভেন্টরস অ্যাসোসিয়েশনের (আইএফআইএ) সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হয়। সূত্র: মেহর নিউজ

  • সর্বশেষ
  • জনপ্রিয়