শিরোনাম

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২৪, ১১:৩৭ দুপুর
আপডেট : ০৭ জুলাই, ২০২৪, ১১:৩৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হোয়াটসঅ্যাপের ভেরিফায়েড চ্যানেলে সবুজের বদলে আসছে নীল ব্যাজ

প্রীতিলতা: [২] হোয়াটসঅ্যাপের ভেরিফায়েড চ্যানেল এবং বিজনেস অ্যাকাউন্টে সাধারণত সবুজ ব্যাজ দেখা যায়। তবে এবার সবুজের বদলে হোয়াটসঅ্যাপের ভেরিফায়েড চ্যানেল ও বিজনেস অ্যাকাউন্টে নীল ব্যাজ বা টিক চিহ্ন যুক্ত হতে যাচ্ছে। হোয়াটসঅ্যাপের বিভিন্ন সুবিধা নিয়ে কাজ করা প্রতিষ্ঠান ডব্লিউ আ বেটা ইনফোর এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। সুবিধাটি এখন বেটা সংস্করণ ব্যবহারকারীরা ব্যবহার করতে পারছেন। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

[৩] প্রতিবেদন অনুসারে, গুগল প্লে স্টোরে অ্যান্ড্রয়েড ২.২৪.১৪.১৮ হালনাগাদের হোয়াটসঅ্যাপ বেটা সংস্করণে সুবিধাটি পরীক্ষামূলকভাবে ব্যবহার করা যাচ্ছে। সেই প্রতিবেদনে একটি স্ক্রিনশটও যুক্ত করা হয়েছে। স্ক্রিনশটে দেখা যায়, ভেরিফায়েড বিজনেস অ্যাকাউন্টের নামের ডান দিকে একটি নীল টিক চিহ্ন দেখা যাচ্ছে।

[৪] বলা হচ্ছে, মেটা মালিকানাধীন সব মাধ্যমে ভেরিফায়েড অ্যাকাউন্ট চিহ্নিত করতে একই রকম টিক চিহ্ন যোগ করার অংশ হিসেবে এ পদক্ষেপ নেওয়া হয়েছে। এতে করে ব্র্যান্ড হিসেবেও মেটার ধারাবাহিকতা থাকছে। মেটা মালিকানাধীন ফেসবুক ও ইনস্টাগ্রামে ভেরিফায়েড অ্যাকাউন্ট ও পেজে নীল টিক চিহ্ন দেখানো হয়। তবে পরীক্ষামূলক সুবিধাটি কবে নাগাদ আনুষ্ঠানিকভাবে চালু হবে, এ বিষয়ে কোনো তথ্য জানা যায়নি।

পিএল/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়