শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ০২ জুন, ২০২২, ০৬:৫৬ বিকাল
আপডেট : ০২ জুন, ২০২২, ০৭:০৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্তনের ওজন ১০ কেজি, নামিয়ে দেয়া হলো বিমান থেকে

মেরি

মিনহাজুল আবেদীন: সম্প্রতি নেটমাধ্যমের তারকা মডেল মেরি ম্যাগডালিন জানিয়েছেন তার চেহারা নিয়ে আপত্তি থাকায় তাকে এক বিমান থেকে নেমে যেতে বাধ্য করা হয়েছে। প্রসঙ্গত, মেরি প্লাস্টিক সার্জারির ভক্ত। তিনি বহু সার্জারি করিয়ে শরীরে নানা বদল এনেছেন। বর্তমানে তার স্তনের ওজন ১০ কেজি। 

কানাডার টরোন্টো থেকে আমেরিকার ডালাস যাওয়ার জন্য বিমানে উঠেছিলেন মেরি। তার পরনে ছিল স্পোর্ট ব্রা আর লেগিংস। তার দাবি, স্পোর্টস ব্রায়ে তার বৃহৎ স্তন দেখে আপত্তিকর লেগেছিলো বিমান সংস্থার। বিমান ছাড়ার আগে কেনো বিমানসেবিকার নির্দেশ না শুনে কানে হেডফোন লাগিয়ে বসেছিলেন মেরি, সেই অজুহাতে তাকে নেমে যেতে বলা হয়েছে। যদিও মেরি নিশ্চিত, তারা চেহারার কারণেই এমন সিদ্ধান্ত।

মেরি জানিয়েছেন, এই ঘটনায় তিনি খুবই অপমানিত হয়েছেন। সেই কারণেই তিনি ঠিক করেছেন, বিমান সংস্থার বিরুদ্ধে মামলা করবেন।

মেরি ইনস্টাগ্রামে ঘটনাটি জানিয়ে পোস্ট করেন। পাশাপাশি জানান, কারো চেহারার জন্য পক্ষপাত অত্যন্ত অপমানজনক। তিনি লেখেন, ‘রোগা-পাতলা ছোট স্তনের কোনও মেয়ে যদি লেগিংস আর স্পোর্টস ব্রা পরে থাকত, তা হলে তার সঙ্গে এমনটা হতো না।

তিনি জানিয়েছেন, এই ঘটনায় তিনি খুবই অপমানিত হয়েছেন। সেই কারণেই তিনি ঠিক করেছেন, বিমান সংস্থার বিরুদ্ধে মামলা করবেন। যদিও বিমান সংস্থার নাম তিনি উল্লেখ করেননি। কোনো রকম আইনি পদক্ষেপ করেছেন বলেও এখনো জানা যায়নি। সূত্র: আনন্দবাজার  

  • সর্বশেষ
  • জনপ্রিয়