শিরোনাম
◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর

প্রকাশিত : ১৩ ডিসেম্বর, ২০২২, ০৯:৫৩ সকাল
আপডেট : ১৩ ডিসেম্বর, ২০২২, ০৯:৫৩ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কনেকে গাধা উপহার দিলেন বর!

ডেস্ক রিপোর্ট : বিয়ের অনুষ্ঠানে নববধূকে গাধা উপহার দিয়ে সবাইকে অবাক করে দিয়েছেন বর। দুই পাকিস্তানি ইউটিউবার আজলান শাহ ও বরিষা জাভেদ খানের বিয়েতে এ ঘটনা ঘটেছে। আর এ বিষয়টি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বর আজলান শাহ। খবর এনডিটিভির।

প্রতিবেদনে জানানো হয়, সম্প্রতি আনুষ্ঠানিকভাবে বিয়ে করেছেন আজলান শাহ ও বরিষা জাভেদ খান। বিয়ের অনুষ্ঠানে কনেকে একটি ছোট গাধা উপহার দেন আজলান শাহ।  

একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আজলান। একই সঙ্গে তিনি এমন ব্যতিক্রমী উপহার দেওয়ার কারণ ব্যাখ্যা করেছেন। আজলান লিখেছেন— তিনি জানতেন বরিষা বাচ্চা গাধা পছন্দ করেন। তাই তার পক্ষ থেকে বরিষার জন্য এ উপহার।

তিনি আরও জানান, বাচ্চা গাধাটিকে তার মায়ের কাছ থেকে আলাদা করা হয়নি। বাচ্চাটির সঙ্গে তার মাকেও নিয়ে এসেছেন তিনি।

আর প্রিয় মানুষটির কাছ থেকে প্রিয় উপহার পেয়ে ব্যাপক আনন্দিত নববধূ বরিষা। তিনি বাচ্চা গাধাটিকে আদর করেন এবং এর মাথায় হাত বোলান।

নবদম্পতি গাধা শাবকটির নাম রেখেছেন ভোলা।


এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়