শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ১৯ নভেম্বর, ২০২২, ০৫:১৯ বিকাল
আপডেট : ১৯ নভেম্বর, ২০২২, ০৯:৫৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৩০ হাজার কিমি পাড়ি দিয়ে অ্যান্টার্কটিকায় ফুড ডেলিভারি (ভিডিও)

মানসা গোপাল

মাজহারুল ইসলাম: গ্রাহকের কাছে খাবার পৌঁছে দিতে সিঙ্গাপুর থেকে অ্যান্টার্কটিকা যেতে ৪টি মহাদেশ ও ৩০ হাজার কিলোমিটার পথ পাড়ি দিলেন মানসা গোপাল নামের এক নারী। মানসা তার ইনস্টাগ্রামে অ্যান্টার্কটিকায় খাবার পৌঁছে দেওয়ার একটি ভিডিও শেয়ার করেছেন। ওই ভিডিওতে, তাকে হাতে খাবারের প্যাকেট নিয়ে ৩০,০০০ কিলোমিটার পথ ভ্রমণ করতে দেখা যায়। এনডিটিভি

মানসা সিঙ্গাপুর থেকে যাত্রা শুরু করে প্রথমে হামবুর্গ, বুয়েনস এরেস এবং উশুয়ায়া পেরিয়ে যান অ্যান্টার্কটিকায়। ভিডিওতে ক্লিপটিতে দেখা যায়, মানসা একাধিক তুষারময় ও কর্দমাক্ত পথ অতিক্রম করে অবশেষে তার গ্রাহকের কাছে খাবার সরবরাহ করেছেন। খাবার পেয়ে হাসি ফুটেছে গ্রাহকের মুখেও। 

ইনস্টাগ্রাম পোস্টে তিনি লিখেছেন, আজ আমি সিঙ্গাপুর থেকে অ্যান্টার্কটিকায় বিশেষ খাবার ডেলিভারি করেছি! রোজ রোজ এভাবে ৪টি মহাদেশ, ৩০ হাজার কিলোমিটার পথ পাড়ি দেয়া তো সম্ভব নয়। তবে আমি এটি করতে পেরে খুবই উত্তেজিত।

অন্য একটি পোস্টে তিনি জানান, ২০২১ সালে তিনি তার অ্যান্টার্কটিক অভিযানের জন্য তহবিল সংগ্রহের চেষ্টা করছেন এবং স্পনসর করার জন্য একটি ব্র্যান্ড পেতে চেয়েছিলেন। এক মাস আগে ফুড পান্ডা থেকে তিনি এই অর্ডার পেয়েছিলেন। ভিডিওটি একাধিক মন্তব্যসহ ৩৮,০০০ এরও বেশি ভিউ সংগ্রহ করেছে। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘অবিশ্বাস্য’ যদিও কিছু মানুষের মতে এটি আদতে পাগলামি।

তবে অনেকেই মানসাকে স্যালুট জানিয়ে লিখেছেন- আপনি একটি চমৎকার কাজ করেছেন। ইতিহাসে প্রথমবার সিঙ্গাপুর থেকে অ্যান্টার্কটিকায় এত দীর্ঘ পথ অতিক্রম করে কেউ ফুড ডেলিভারি করলো।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এমআই/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়