শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ১৫ নভেম্বর, ২০২২, ০৮:৫০ রাত
আপডেট : ১৫ নভেম্বর, ২০২২, ০৮:৫০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চিপস আর ঝালমুড়ির প্যাকেটে সাজানো হলো বরের গাড়ি!

বরের গাড়ি

জহিরুল ইসলাম,লক্ষ্মীপুর: বিয়ের গাড়িতে রঙবেরঙের ফুলের শোভা পেলেও এবার চিপসের প্যাকেট দিয়ে গাড়ি সাজিয়েছেন সৌদি প্রবাসী এক যুবক। লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার যুবক জাহিদ হাসান তার বিয়ের গাড়ি সাজিয়েছেন চিপস, ঝালমুড়ি ও ডালমুঠের প্যাকেট দিয়ে। ব্যতিক্রমভাবে সাজানোর সেই গাড়ির ছবি অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়েছেন।

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে উপজেলার নিউ মার্কেটের সামনে চিপস দিয়ে সাজানো গাড়িটি (প্রাইভেট কার) দেখে স্থানীয় ব্যবসায়ী ও পথচারীদের মাঝে কৌতুহল দেখা দেয়। ওই গাড়ির ভেতরে গলায় ফুলের মালা দিয়ে বরের সাজে বসে ছিলেন জাহিদ।

জাহিদ উপজেলার চরপাতা ইউনিয়নের মধ্য চরপাতা গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। তিনি সৌদি প্রবাসী। বিয়ের উদ্দেশে সম্প্রতি ছুটি নিয়ে তিনি দেশে আসেন। বিয়ের কনে সানজিদা আক্তার উপজেলার হায়দরগঞ্জ বাজারের ব্যবসায়ী দেলোয়ার হোসেনের মেয়ে। তিনি হায়দরগঞ্জ মডেল কলেজের এইচএসসি পরীক্ষার্থী। 

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, এ অঞ্চলে ফুল অথবা নেট দিয়ে বরের গাড়ি সাজানো হয়। কিন্তু এবার ব্যতিক্রম কিছু দেখা গেছে। বর তার ব্যতিক্রম ধারণা থেকে চিপসের প্যাকেট দিয়ে গাড়ি সাজিয়েছেন। তবে শুধু চিপসের প্যাকেট দিয়ে নয়। এর সঙ্গে দেখা গেছে ডালমুঠ ও ঝালমুড়ির প্যাকেটও। গাড়ির সামনের অংশে ১০-১৫টি গোলাপ ও চকলেটও ছিল। ভবিষ্যতে এ ধরণের ব্যতিক্রম উদ্যোগ আরও দেখা যেতে পারে বলে ধারণা স্থানীয় ব্যবসায়ীদের।

বর জাহিদ হাসান জানান, ভাইরাল হওয়ার মানসিকতা থেকে নয়। সবাইতো ফুল দিয়ে গাড়ি সাজায়। তিনি চেয়েছেন ব্যতিক্রম কিছু করতে। বিয়ের অনুষ্ঠানে আসা শিশুদের আনন্দ বাড়িয়ে দিতে তিনি চিপস ও চকলেটসহ খাবার প্যাকেট দিয়ে গাড়ি সাজিয়েছেন।

বিয়ের অনুষ্ঠানে আসা শিশুরা সাজানো গাড়ি থেকে চিপসসহ খাবারগুলো ছিনিয়ে নিয়ে যায়। দেখে তিনি বেশ আনন্দ পেয়েছেন। শিশুরাও বেশ আনন্দি হয়েছে বলে জানিয়েছেন জাহিদ।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়