শিরোনাম
◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া

প্রকাশিত : ০২ নভেম্বর, ২০২২, ১২:৫৪ রাত
আপডেট : ০২ নভেম্বর, ২০২২, ০৮:৩৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সেলুনে চুল কাটাতে গিয়ে মাথায় আগুন, যুবক হাসপাতালে (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক: চুল ছাঁটতে ব্যবহার করা হয় আগুন। অভিজাত সেলুনের বেশিরভাগেই রয়েছে ‘ফায়ার হেয়ারকাটের’ ব্যবস্থা।

অনেকেই সেবাটি নিতে ভিড় জমায় প্রতিনিয়ত। কিন্তু এবার সেলুনে ফায়ার হেয়ারকাট নিতে গিয়ে আগুনে পুড়ে গুরুতরভাবে আহত হয়েছেন এক যুবক। 

এনডিটিভি জানিয়েছে, ভারতের গুজরাটের ভালসাদ জেলার ভাপি শহরের একটি সেলুনে এ দুর্ঘটনা ঘটে।  ভুক্তভোগী ভাপির ভদকমোরা এলাকার বাসিন্দা এবং তিনি সুলপাদ এলাকার একটি সেলুনে ফায়ার হেয়ারকাট নিতে গিয়েছিলেন।

ঘটনার মুহূর্তের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল। 

ভিডিওতে দেখা যায়- চুল কাটার প্রক্রিয়ার সময় আগুন দেওয়ার পর তা নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে দেখা যায়। এতে মাথায় আগুন দাউ দাউ করে জ্বলতে থাকে।

ভিডিও দেখতে ক্লিক করুন...

  • সর্বশেষ
  • জনপ্রিয়