শিরোনাম
◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর

প্রকাশিত : ৩০ অক্টোবর, ২০২২, ০৭:১৪ বিকাল
আপডেট : ৩০ অক্টোবর, ২০২২, ০৭:১৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এক বিড়াল নিয়ে বহু কাণ্ড, ময়নাতদন্তের জন্য পাঠানো হলো হাসপাতাল

এক বিড়াল নিয়ে বহু কাণ্ড, ময়নাতদন্তের জন্য পাঠানো হলো হাসপাতাল

নিউজ ডেস্ক: প্রথমে বিষয়টি নিয়ে থানা পুলিশও হাসি-ঠাট্টা করেছিল। মুন্সিগঞ্জের সিরাজদিখানে পোষা বিড়াল হত্যার অভিযোগ এনে এর বিচারের দাবিতে মৃত বিড়ালটিকে সঙ্গে নিয়ে থানায় হাজির হন আছিয়া আক্তার (১৩) নামের এক কিশোরী। পরে ওই কিশোরীর মায়ের কথা অভিযোগ নেয় পুলিশ। ডেইলি স্টার

রোববার (৩০ অক্টোবর) দুপুরে ওই কিশোরীর মা আকলিমা আক্তার শারমিন সিরাজদিখান থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ আমলে নিয়ে পুলিশ মৃত বিড়ালটির ময়নাতদন্তের জন্য উপজেলা পশু হাসপাতালে পাঠায়।

আছিয়া উপজেলার মালখানগর ইউনিয়নের ফুরশাইল গ্রামের মো. কালাম শেখের মেয়ে। আছিয়ার ভাষ্য, বিড়ালটিকে সে ছোটবেলা থেকেই লালন-পালন করত। আজ দুপুরে তার আদরের বিড়ালটিকে উত্তর ফুরশাইল গ্রামের মৃত সিরাজ মিয়ার স্ত্রী তাসলিমা ও তার মেয়ে সেলিনা কাঠ দিয়ে আঘাত করে। পরে চিকিৎসার জন্য পশু হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্মকর্তারা বিড়ালটিকে মৃত ঘোষণা করেন।

আছিয়া বলে, থানায় গেলে পুলিশও প্রথমে আমাদের নিয়ে হাসি-ঠাট্টা করে। পরে আম্মুর কথায় তারা অভিযোগ নেয়। আমি আমার বিড়াল হত্যার বিচার চাই।

সিরাজদিখান উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা শবনম সুলতানা বলেন, বিড়ালটি যখন আমাদের এখানে নিয়ে আসা হয় তখন সেটি মৃত অবস্থায় ছিলো। ময়নাতদন্ত করার জন্য এখন এটি আমাদের অফিসে আছে। হাসপাতালের একমাত্র চিকিৎসক সাভারে প্রশিক্ষণে থাকায় কাল (সোমবার) ময়নাতদন্ত করা হবে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, বিড়ালটিকে কে বা কারা হত্যা করেছে তা এখনো নিশ্চিত নয়। তবে অভিযোগকারীর দাবি পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশীরা প্রাণীটিকে হত্যা করেছে।

এএস/এএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়