শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ৩১ জুলাই, ২০২২, ১০:৩০ দুপুর
আপডেট : ৩১ জুলাই, ২০২২, ০৩:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডাকাতের সাথে তুর্কি নারীর ধস্তাধস্তি, ভিডিও ভাইরাল

ডাকাতের সাথে তুর্কি নারীর ধস্তাধস্তি

মাজহারুল ইসলাম : তুরস্কের একটি বেকারিতে ডাকাতি করতে আসা এক ব্যক্তির সাথে দোকানে থাকা এক নারীর ধস্তাধস্তির ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন তানসু ইগেন নামের এক ব্যবহারকারী। এনডিটিভি

ভিডিও ক্লিপটিতে দেখা যায়, একটি কাপড় দিয়ে দোকানের আসবাবপত্র পরিষ্কার করছিলেন ওই নারী। এ সময় কালো হুডি পরা এবং ছুরি হাতে ওই দোকানে ঢুকে পড়ে এক ডাকাত। দোকানে প্রবেশ করে ডাকাত ক্যাশ কাউন্টার থেকে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। কিন্তু তখন ডাকাতের ওপর একটি পরিষ্কার কাপড় এবং পরিষ্কার করার স্প্রে নিয়ে হামলে পড়েন ওই নারী।

মহিলাটি তার মাথায় আঘাত করায় ডাকাত তার মুখ লুকানোর চেষ্টা করে। সে সময় একজন লোক ডাকাতির ঘটনা দেখতে পাওয়ার সাথে সাথে ডাকাতকে ধরতে ছুটে যান। তবে ডাকাত পালিয়ে যেতে সক্ষম হয়।

শুক্রবার (২৯ জুলাই) ভিডিওটি টুইটারে শেয়ার করার পর থেকে প্রায় এক লক্ষ ৪০ হাজার বার ভিউ এবং তিন হাজারেরও বেশি লাইক পড়েছে। টুইট ব্যবহারকারীরা ওই নারীর সাহসিকতার ব্যাপক প্রশংসা করেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়