শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৯ জুলাই, ২০২২, ০১:১৪ দুপুর
আপডেট : ২৯ জুলাই, ২০২২, ০১:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ক্লাসে ছাত্রকে দিয়ে হাত টেপানোয় প্রাথমিক শিক্ষিকা বরখাস্ত

রাশিদুল ইসলাম : কী কাণ্ড! স্কুলে বসেই শ্রেণি কক্ষে এক ছাত্রকে দিয়ে নিজের গা-হাত ম্যাসাজ করাচ্ছেন এক শিক্ষিকা। প্রাথমিক স্কুলের এই ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তা ভাইরাল হতেই প্রশ্নের মুখে যোগী রাজ্যের শিক্ষা ব্যবস্থা। ইন্ডিয়ান এক্সপ্রেস

ভাইরাল এই ভিডিওতে দেখা গিয়েছে এক শিক্ষিকা ক্লাসে একটি চেয়ারে বসে রয়েছেন। তার সামনেই দাঁড়িয়ে রয়েছেন এক ছাত্র। ছাত্রকে দিয়ে তিনি তার হাত ম্যাসাজ করাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় দাবানলের মত ছড়িয়ে পড়েছে এই ভিডিও। ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড় দেশজুড়ে। ইতিমধ্যেই ওই শিক্ষিকাকে বরখাস্ত করা হয়েছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের হরদইয়ের পোখারি প্রাইমারি স্কুলের। জানা গিয়েছে ওই শিক্ষিকার নাম উর্মিলা সিং। কেউ একজন ক্লাসরুমের ভিতর এই ভিডিও তোলেন। এবং পরে তা ভাইরাল হয়। ভিডিও ভাইরাল হতেই অভিভাবকরা শিক্ষিকার এমন আচরণে অবাক হয়ে গিয়েছেন। অনেকেই জানিয়েছেন “হয়ত এটাই ক্লাসের ফি দিনের রুটিন। ভিডিও ভাইরাল হতেই সেটা সামনে এসেছে।”
ভিডিওটি টুইটারে ভাইরাল হতেই তা দাবানলের মত ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই প্রায় কয়েক হাজার ভিউ হয়েছে ভিডিওটিতে। সকলেই শিক্ষিকার এমন আচরণে যেমন একাধারে অবাক হয়েছেন তেমনই শিক্ষার বেহাল হাল নিয়েও সরব হয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়