শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২২, ০৫:১১ বিকাল
আপডেট : ১৩ জুলাই, ২০২২, ০৬:২৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কামড় খেয়ে ২ সাপ ধরে হাসপাতালে যুবক

আলামিন বিশ্বাস

মিনহাজুল আবেদীন: সাপের কামড়ের পর দুটি সাপ ধরে চিকিৎসা নিতে নিজেই হাসপাতালে হাজির হয়েছিলেন আলামিন বিশ্বাস (২৫) নামের এক যুবক। 

গত শনিবার বেলা ১১টার দিকে ঝিনাইদহের শৈলকুপার বিজুলিয়া গ্রামে ঘটনাটি ঘটে। হাসপাতালে চিকিৎসাধীন যুবক আলামিন শংকামুক্ত বলে জানান চিকিৎসক। আলামিন বিজুলিয়া গ্রামের মহসিন বিশ্বাসের ছেলে।

মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আলামিনের সঙ্গে কথা হলে তিনি জানান, ঈদের আগের দিন শনিবার বেলা ১১টার দিকে তাদের গ্রামের একটি ইটের গাদার মধ্যে গোখরা সাপ দেখতে পাই। গাদা থেকে বের করে সাপ মারতে গেলে দুটি সাপ তাকে দংশন করে।

এরপর আমি সঙ্গে সঙ্গে সাপ দুটি ধরে বিলম্ব না করে হাসপাাতালের জরুরি বিভাগে চলে আসি। চিকিৎসক তার শরীরে বিভিন্নভাবে পরীক্ষা চালিয়ে তাকে অ্যান্টিভেনম প্রয়োগ করেন।

২টি সাপ ধরে হাসপাতালে নিয়ে আসার কারণ সম্পর্কে তিনি জানান, চিকিৎসক যাতে চিনতে পারেন কোন জাতের সাপ। হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও তিনি সুস্থ আছেন।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. সুজায়েত হোসেন জানান, বিজুলিয়া গ্রামের এক যুবককে সাপে দংশনের পর দুটি সাপ ধরে নিজেই হাসপাতালে হাজির হওয়ার ঘটনাটি সত্য। বর্তমানে তিনি সুস্থ আছেন। সমকাল 

  • সর্বশেষ
  • জনপ্রিয়