শিরোনাম
◈ মিরপুরে বিমানবাহিনীর সাবেক উইং কমান্ডারের স্ত্রী খুন, গ্রেপ্তার ১ ◈ মোহাম্মদপুরে সেনাবাহিনীর চিরুনি অভিযানে আটক ৭, অস্ত্র উদ্ধার (ভিডিও) ◈ ড. ইউনূসকে রাষ্ট্রপতি করে জাতীয় সরকার গঠনের আহ্বান ◈ নেতানিয়াহুকে অপমান করে মঞ্চ থেকে নামালেন ইসরায়েলিরা! (ভিডিও) ◈ জানা গেল ২০২৫ সালে রোজা শুরুর সম্ভাব্য তারিখ ◈ রাষ্ট্রপতি ইস্যুতে বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সম্পর্কের ফাটল ধরলো বিএনপির? ◈ নিষিদ্ধ ছাত্রলীগ নেতাদের গণগ্রেপ্তার সমর্থন করেন না সারজিস ◈ শেয়ারবাজারে রেকর্ড দরপতনে প্রতিদিনই রাস্তায় নামছেন বিনিয়োগকারীরা, শেয়ারবাজারে কী হচ্ছে? (ভিডিও) ◈ বেনাপোল বন্দরে ফেনসিডিল কারবারে ঝুকিতে নিরাপদ বাণিজ্য ◈ ভারতে খাবারে থুতু, প্রস্রাব ও নোংরা বস্তু মেশানোর অভিযোগ: কড়া সাজার পদক্ষেপ নিতে উদ্যোগ

প্রকাশিত : ২৯ অক্টোবর, ২০২৪, ০১:৫৬ রাত
আপডেট : ২৯ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিভঙ্গি: মেয়েদের কোমরে তিল কীসের ইঙ্গিত দেয়?

শরীরের বিভিন্ন স্থানে তিলের উপস্থিতি নিয়ে জ্যোতিষশাস্ত্রে নানা মতবাদ রয়েছে। বিশেষ করে কোমরে তিল থাকার মানে এবং এর সঙ্গে যুক্ত বিভিন্ন দিক সম্পর্কে অনেক ধারণা প্রচলিত রয়েছে। শরীরের এই অংশে তিল থাকার ফলে নারীর চরিত্র ও আচরণ নিয়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে।

কোমরে তিলের অর্থ : জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যে মহিলার কোমরে তিল রয়েছে, তারা সাধারণত খুবই রোম্যান্টিক প্রকৃতির হয়ে থাকেন। এই মহিলাদের জীবনে প্রেমের অভাব থাকে না, এবং তারা প্রেমের দিক থেকে অত্যন্ত সুখী হন। অর্থের ব্যাপারে তারা কখনো অভাব অনুভব করেন না, বরং জীবনে প্রচুর ঐশ্বর্য লাভ করেন।

ব্যয় ও আয়ের সম্পর্ক :তবে, কোমরের বাঁ দিকে তিল থাকার ফলে  কিছুটা আলাদা আচরণ দেখা যায়। বাঁ দিকের তিল থাকলে সেই মহিলারা সাধারণত খরুচে হয়ে থাকেন। তারা অর্থ খরচ করতে পছন্দ করেন এবং যদিও তারা ব্যয়বহুল জীবনযাপন করেন, তাদের আয়ের পরিমাণ কখনো শেষ হয় না। এই খরুচে প্রবণতা তাদের দানে প্রচুর পূণ্য লাভে সাহায্য করে।

শিক্ষা ও সামাজিক সম্পর্ক : কোমরে তিল থাকা মহিলারা পড়াশোনার ক্ষেত্রে সাধারণত অগ্রগামী হন। তারা বন্ধুবান্ধবদের সঙ্গে খুব ভালো সম্পর্ক তৈরি করতে পারেন এবং সামাজিকতায় এগিয়ে থাকেন। এঁদের বন্ধুত্বের বিষয়টি জীবনকে আরো রঙিন করে তোলে।

চিন্তা ও উদ্বেগ : যদিও কোমরের বাঁ দিকে তিল থাকলে মহিলাদের অর্থের অভাব দেখা দেয় না, তবে পরিবারের সদস্যদের অসুস্থতা নিয়ে তাদের চিন্তার অন্ত নেই। এঁরা প্রায়ই পরিবারের স্বাস্থ্যের বিষয়ে চিন্তিত থাকেন, যা তাদের মানসিক চাপ বৃদ্ধি করে।

সার্বিকভাবে, কোমরে তিল থাকা মহিলাদের চরিত্র এবং আচরণ নিয়ে জ্যোতিষশাস্ত্রে বিভিন্ন দৃষ্টিভঙ্গি রয়েছে। তারা রোম্যান্টিক, খরুচে এবং বন্ধুপ্রিয় হন, যা তাদের জীবনে সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসে। যদিও তারা কখনও কখনও পরিবারের স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকেন, তবে তাদের জীবনযাপন এবং আচরণে ইতিবাচক দিকগুলি স্পষ্ট। তাই কোমরের তিলের উপস্থিতি নারীর জীবনে বিশেষ গুরুত্ব বহন করে বলে মনে করা হয়।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়