শিরোনাম
◈ মোহাম্মদপুরে সেনাবাহিনীর অভিযানে আটক ৭, অস্ত্র উদ্ধার (ভিডিও) ◈ ড. ইউনূসকে রাষ্ট্রপতি করে জাতীয় সরকার গঠনের আহ্বান ◈ নেতানিয়াহুকে অপমান করে মঞ্চ থেকে নামালেন ইসরায়েলিরা! (ভিডিও) ◈ জানা গেল ২০২৫ সালে রোজা শুরুর সম্ভাব্য তারিখ ◈ রাষ্ট্রপতি ইস্যুতে বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সম্পর্কের ফাটল ধরলো বিএনপির? ◈ নিষিদ্ধ ছাত্রলীগ নেতাদের গণগ্রেপ্তার সমর্থন করেন না সারজিস ◈ শেয়ারবাজারে রেকর্ড দরপতনে প্রতিদিনই রাস্তায় নামছেন বিনিয়োগকারীরা, শেয়ারবাজারে কী হচ্ছে? (ভিডিও) ◈ বেনাপোল বন্দরে ফেনসিডিল কারবারে ঝুকিতে নিরাপদ বাণিজ্য ◈ ভারতে খাবারে থুতু, প্রস্রাব ও নোংরা বস্তু মেশানোর অভিযোগ: কড়া সাজার পদক্ষেপ নিতে উদ্যোগ ◈ সন্ত্রাসী-চাঁদাবাজি বন্ধে ‘বিশেষ অভিযান’ জোরদারের নির্দেশ আইজিপির

প্রকাশিত : ২৮ অক্টোবর, ২০২৪, ০৭:২৭ বিকাল
আপডেট : ২৯ অক্টোবর, ২০২৪, ০১:১৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাত্র সাড়ে ৩শ টাকার ইনভেস্ট : জাঙ্গিয়া বাদে যা আছে বাইর কর

জনৈক Rifat Turzo এর ফেসবুক থেকে নেয়া
 
সন্ধ্যায় মোহাম্মদপুর লিমিটেডে এক টংয়ের দোকানে চা খাইতে খাইতে এক বন্ধুর জন্য অপেক্ষা করছিলাম। এক ভাই এসে বললো, ব্রো লাইটার হবে? পকেট থেকে লাইটারটা তাকে দিলাম।
লোকটা সিগারেট ধরিয়ে ধন্যবাদ জানালেন। সাথে জিজ্ঞেস করলেন কই থাকি। বললাম, আমি এখানের লোকাল না, আমার বন্ধু এই গলিতে থাকে। তারজন্য অপেক্ষা করছি।
উনি নিজে থেকে বললেন, আমিও এই গলিতে থাকি। ঐযে চার তালার দক্ষিণ দিকের ফ্ল্যাটটা দেখতেছেন ওটা আমার। দুই মাস আগে কিনছি।
সৌজন্যতার খাতিরে বললাম, মাশাআল্লাহ ভাই। সুন্দর ফ্ল্যাট।
উনি বললেন, এই শহর কাউরে খালি হাতে ফিরায় না বুঝলেন। এই এলাকায় সাড়ে তিনশ টাকা ইনভেস্ট করে এখন আমি এই ফ্ল্যাটের মালিক। এটা আমার আইফোন ১৬ প্রো ম্যাক্স। আজ সকালে একটা রয়েল এনফিল্ড ক্লাসিকের বুকিংও দিয়ে আসছি।
তার স্ট্রাগলের গল্প ইন্টারেস্টিং মনে হলো। তাকে বললাম, আপনার স্ট্রাগলের গল্প ইন্সপায়ারিং। সাড়ে তিনশ টাকা কিসে ইনভেস্ট করছিলাম?
সে সিগারেটটা ফেলে দিয়ে বললো, সাড়ে তিনশ টাকা দিয়ে এই চাইনিজ কুড়ালটা কিনছিলাম। জাঙ্গিয়া বাদ দিয়া তোর কাছে যা আছে সব বাহির কর। চিল্লাচিল্লি করলে একদম গোয়া দিয়ে ভইরা দিমু।
  • সর্বশেষ
  • জনপ্রিয়