শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১১ জুলাই, ২০২২, ০১:১০ দুপুর
আপডেট : ১১ জুলাই, ২০২২, ০১:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোববার সকাল-সকাল ব্রেকফাস্ট, মাসে দু’বার শপিং! চুক্তিপত্রে সই করিয়ে বিয়ে কনের

রাশিদুল ইসলাম : মালাবদলের পরই চুক্তিপত্র সামনে নিয়ে বসেছেন বর-কনে। দুজনেই দুজনকে একাধিক শর্ত দিয়েছেন। বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হামেশাই নানান মজার ভিডিও ভাইরাল হয়ে থাকে। বিয়ে মানেই জমজমাটি আড্ডা থেকে হৈ চৈ! দারুণ সেজে সেলফি জোনে একটা ক্লিক, পরক্ষণেই তা ফেসবুকে আপলোড করা। ইন্ডিয়ান এক্সপ্রেস

বিয়ের দিন বর-কনের কাছে জীবনের একটা বিশেষ দিন। অনেক আগে থেকেই বিয়ে নিয়ে নানান প্ল্যানিং করা থাকে। কোন ড্রেসের সঙ্গে কোন জুতো, হেয়ার স্টাইলই বা কেমন হবে? মেকআপ থেকে মেহেন্দি! সব মিলিয়ে চূড়ান্ত ব্যস্ততায় চোখের পলকে দিন কেটে যায়।

বিয়ের দিনটিকে বিশেষ ভাবে মনে রাখতে স্পেশাল কোন বিষয়কে সামনে আনেন বর-কনে। কখনও নাচ গানে আসর জমিয়ে তো কখনও জায়েন্ট কেক কেটে বিশেষ এই দিনকে সেলিব্রেট করা হয়। তবে সম্প্রতি বিয়ে নিয়ে এক আজব ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়! কী সেই ভিডিও? আমরা অনেক সময় কন্ট্রাক্ট ম্যারেজের কথা শুনে থাকি, ঠিক সেভাবেই বর-কনে একে অপরকে একাধিক শর্ত দিয়ে মজার ছলে চুক্তিপত্রে সই করছেন। ভিডিও দেখে চক্ষু চড়কগাছ সকলের।

ভাইরাল এই ভিডিওতে দেখা গিয়েছে মালাবদলের পরই চুক্তিপত্র সামনে নিয়ে বসেছেন বর-কনে। দুজনেই দুজনকে একাধিক শর্ত দিয়েছেন। প্রথমেই শর্ত রেখেছেন বর। কী রয়েছে এই শর্তে? তাতে লেখা মাসে কেবল মাত্র একটাই পিৎজা খাওয়া যাবে। শর্তে রয়েছে বাড়িতে সব সময় শাড়ি পরেই থাকতে হবে, যা রান্না হবে তাই খেতে হবে। লেট নাইট পার্টি শুধু মাত্র বরের সঙ্গেই করা যেতে পারে।
অন্যদিকে কনেও একাধিক শর্ত রেখেছেন বরের কাছে। তার শর্তের মধ্যে রয়েছে, রবিবারের ব্রেকফাস্ট বরকে নিজের হাতে তৈরি করে বউকে খাইয়ে দিতে হবে। মাসে দু’নবার শপিংয়ে নিয়ে যেতেই হবে। সেই সঙ্গে প্রতি পার্টিতেই নিখুঁত করে বউয়ের ছবি তুলে দিতে হবে”।

ভিডিওটি ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এখনও পর্যন্ত এই ভিডিওটি প্রায় সাড়ে ৩ কোটিবার দেখা হয়েছে ১৭ লক্ষের কাছাকাছি লাইক ও অজস্র মন্তব্য সংগ্রহ করেছে এই ভিডিও। অনেকেই বলেছেন বাড়িতে রোজ শাড়ি পরে থাকা আজকালকার মেয়েদের পক্ষে একটু সমস্যার। তেমনই আবার অনেকেই মাসে দুবার শপিংয়ের বিররুদ্ধেও গর্জে উঠেছেন। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি তুমুল ভাইরাল। অনেকে আবার বলেছেন এমন শর্ত রেখে বিয়ের কোন মানেই হয়না!

  • সর্বশেষ
  • জনপ্রিয়