শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০৫:২৪ বিকাল
আপডেট : ১১ জুলাই, ২০২৪, ০৫:২৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্যান্টের ভেতর ১০০ জীবন্ত সাপ নিয়ে আটক পাচারকারী

শিমুল চৌধুরী ধ্রুব: [২] চীনের মূল ভূখণ্ডে শতাধিক জীবন্ত সাপ পাচারকালে এক ব্যক্তিকে আটক করেছে চীনের কাস্টমস কর্তৃপক্ষ। এসব সাপ প্যান্টের মধ্যে লুকিয়ে রেখেছিলেন পাচারকারী। সূত্র: সিএনএন

[৩] চীনের কাস্টমস কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, ফুতিয়ান বন্দর (হংকং ও চীনের মূল ভূখণ্ডের মধ্যে একটি চেকপয়েন্ট) ব্যবহার করা ওই পাচারকারীর গতিরোধ করে দক্ষিণ চীনের শহর শেনজেনের কাস্টমস কর্মকর্তারা।

[৪] বিবৃতিতে বলা হয়, তল্লাশির এক পর্যায়ে তার প্যান্টের মধ্যে পলিথিনের ছয়টি ব্যাগ পাওয়া যায়। ব্যাগগুলো কৌশলে ট্যাপ দিয়ে আটকানো ছিল। ব্যাগগুলো খোলার পর প্রত্যেকটিতে বিভিন্ন আকার ও রংয়ের সাপ পাওয়া যায়। পরে গণনা করে মোট ১০৪টি সাপ শনাক্ত করা হয়।

[৫] কাস্টমস কর্তৃপক্ষ জানায়, ওই পাচারকারীকে প্রাথমিক পর্যায়ে আটক করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর প্রয়োজনে গ্রেপ্তার করা হবে।

[৬] এর আগে, জুনে অন্য একজনকে ম্যাকাও থেকে মূল ভূখণ্ড চীনে ৪৫৪টি বিপন্ন কচ্ছপ পাচার করার চেষ্টা করার সময় গ্রেপ্তার করা হয়েছিল।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়