শিরোনাম
◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ

প্রকাশিত : ২৫ জুন, ২০২২, ০৭:২৩ সকাল
আপডেট : ২৫ জুন, ২০২২, ০৭:২৩ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মেসির জন্মদিনে ফ্রি রিকশা দিলেন ঢাকার আবু তাহের

রাশিদুল ইসলাম : রিক্সায় উঠলেই ফ্রিতে ভ্রমণ। বছরের অন্য কোনও দিন না হোক, অন্তত ২৪ জুন এলেই তার রিকশার খোঁজে শুরু হয় তৎপরতা। সকলেই যে ফ্রি রাইড চান! ২৪ জুন প্রিয় মেসির জন্মদিন। আর পছন্দের সুপারস্টারের জন্মদিনে সকলকেই খুশি রাখতে চান বাংলাদেশের আবু তাহের। যিনি পেশায় রিকশা চালক। ইন্ডিয়ান এক্সপ্রেস

বাংলাদেশে গত কয়েক মাসেই প্রবল জনপ্রিয় হয়ে উঠেছেন আবু তাহের। ঢাকায় হাজার হাজার রিকশা ওয়ালার মধ্যেই ব্যতিক্রমী হিসাবে হাজির হয়েছেন তিনি। স্রেফ মেসিই নন। আর্জেন্টিনার জাতীয় দলের ঘোরতর সমর্থক তিনি। যে কোনও টুর্নামেন্টে আর্জেন্টিনার হয়ে গলা ফাটাতে দেখা যায় তাঁকে।

সেই সমর্থনের ছোঁয়াই যেন তাঁর রিকশায়। পুরো রিকশাই নীল-সাদা রঙে রাঙানো। মেসি-মারাদোনার ট্রফি উঁচিয়ে ধরার ছবিও সাঁটিয়েছেন।

বরাবরের মেসি-আর্জেন্টিনা অন্তঃপ্রাণ আবু তাহেরের কাছে বাংলাদেশের এক জনপ্রিয় টিভি চ্যানেল মেসির জন্মদিনের উপলক্ষ্যে তার পরিকল্পনা জানতে চায়। তখনই আবু তাহের সেই টিভি চ্যানেলকে জানিয়েছেন, “মেসির জন্মদিনে বিশেষ পরিকল্পনা রয়েছে। কোনও টাকা ছাড়াই মেসির জন্মদিনে তার সমস্ত ভক্তদের ২৪ এবং ২৫ তারিখে ঘোরাব। আমাকে টাকা দেওয়ার পরিবর্তে বরং সকলে মেসির জন্য প্রার্থনা করেন, যাতে কাতার বিশ্বকাপের চ্যাম্পিয়ন হতে পারেন উনি।”

এছাড়াও সেই টিভি চ্যানেলে তাহের নিজের আরও স্বপ্নের কথা খোলসা করেছেন, “মৃত্যুর আগে একটাই ইচ্ছা, মাঠে বসে যেন মেসির খেলা উপভোগ করতে পারি। সামর্থ্য থাকলে এবারই কাতারে যেতে পারতাম।”

দূর দুরান্তের গ্রহের বাসিন্দা মেসির কাছে কি পৌঁছবে এই বাংলাদেশি ভক্তের করুণ আবেদন!

  • সর্বশেষ
  • জনপ্রিয়