শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:০৫ দুপুর
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইংলিশ লিগে লুটন টাউনের বিরুদ্ধে বড় জয় লিভারপুলের

স্পোর্টস ডেস্ক: খেলার প্রথমার্ধের দৃশ্য দেখে মনে হয়নি লুটন টাউন এতোটা সহজে হার মানবে। কিন্তু দ্বিতীয়ার্ধে পাল্টে গেলো দৃশ্যপট। সালাহদের ধারাবাহিক আক্রমণে ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে লুটন টাউনকে ৪-১ গোলে বিধ্বস্ত করেছে লিভারপুল। এতে পয়েন্ট টেবিলে প্রথম স্থান আরও সুসংহত করেছে ‘দ্য রেডস’।

অ্যানফিল্ডে খেলার ১২ মিনিটেই ওগবেনের গোলে এগিয়ে যায় লুটন টাউন। হেড থেকে গোল করে স্বাগতিকদের চমকে দেন তিনি। এরপরই আক্রমণের ধার বাড়ায় লিভারপুল। কিন্তু প্রথমার্ধে গোল শোধ করতে ব্যর্থ হয় ক্লপের শিষ্যরা।- যমুনানিউজ

দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে কর্নার থেকে বাড়িয়ে দেয়া বলে ১-১ সমতা আনেন ভ্যান ডি জং। ২ মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করেন গ্যাকপো। খেলার ৭১ মিনিটে দলের তৃতীয় গোল করেন লুইস ডিয়াজ। ম্যাচ থেকে ছিটকে যায় লুটন। খেলার ৯০ মিনিটে দলের ৪র্থ গোল করে কফিনে শেষ পেরেক ঠোকেন হার্ভে ইলিয়ট।

এই জয়ে, ২৬ ম্যাচে ১৮ জয়ে ৬০ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ৫৬ পয়েন্ট পেয়ে টেবিলের দুইয়ে ম্যান সিটি। সিটির চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে শিরোপার দৌড়ে আছে আর্সেনালও। 

এলআরবি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়