শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:২৬ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:২৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিসিবির সিলেট আঞ্চলিক ক্রিকেট কমিটির আহ্বায়ক নাদেল

স্বপন দেব, মৌলভীবাজার: [২] ঢাকার বাইরে ক্রিকেটকে ছড়িয়ে দিতে স্থানীয় ক্রিকেটকে আরও শক্তিশালী করতে দীর্ঘদিন থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আঞ্চলিক ক্রিকেট কমিটি গঠনের চেষ্টা করে আসছিল। অবশেষে আলোর মুখ দেখলো বিসিবির আঞ্চলিক ক্রিকেট কমিটি।

[৩] নানা জল্পনা-কল্পনা শেষে আঞ্চলিক ক্রিকেট কমিটি অনুমোদন করেছে ক্রিকেট বোর্ড। বিসিবির সাধারণ সভায় সোমবার ঢাকা, সিলেট, চট্টগ্রাম, রাজশাহী ও রংপুরের আঞ্চলিক ক্রিকেট কমিটি অনুমোদন করা হয়।

[৪] সিলেট আঞ্চলিক কমিটির আহ্বায়ক করা হয়েছে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্যবিসিবির পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলকে। এছাড়া কমিটিতে সদস্য হিসেবে রাখা হয়েছে আরও ১০ জনকে।

[৫] আঞ্চলিক ক্রিকেট কমিটির সদস্য হয়েছেন- সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দীন আহমেদ সেলিম, মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিসবাহ উর রহমান, সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রাজা চৌধুরী, শহিদ আহমদ চৌধুরী, হানিফ আলম চৌধুরী, আফজাল রশিদ চৌধুরী, বদরুল আলম, গোলাম জাবির চৌধুরী জাবু, মোস্তফা ফরহাদুল হোসেন কোরেশী (ফরহাদ কোরেশী), সৈয়দ তকরিমুল হাদী কাবী।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়