শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৮:৩৩ রাত
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৪০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বজ্রপাতে মারা গেলেন ইন্দোনেশিয়ার ফুটবলার সেপ্তাইন রাহারজা

ফয়সাল আহমেদ: ম্যাচ চলাকালে বজ্রপাতে মারা গেলেন ইন্দোনেশিয়ার ফুটবলার সেপ্তাইন রাহারজা। মাঠে চলছিল প্রীতি ম্যাচের দুই দল এফএলও এফসি বান্দুং ও এফবিআই সুবাংয়ের খেলা। এমন সময় সেপ্তাইনের শরীরে আঘাত করে বজ্রপাত। মাঠ থেকে হাসপাতালে নেওয়ার পর প্রাণ হারান ৩৫ বছর বয়সী সেপ্তাইন রাহারজা।

শনিবার ইন্দোনেশিয়ার পশ্চিম জাভার বান্দুয়ের সিলিওয়াঙ্গি স্টেডিয়ামে ঘটনাটি ঘটে। বজ্রপাত আঘাত করার মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ইন্দোনেশিয়ার স্থানীয় সংবাদ মাধ্যমের খবর, বজ্রপাতের আঘাতের পরও শ্বাস চলছিল রাহারজার। তাকে তাৎক্ষনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু এর পরপরই মারা যান তিনি।

গত ১২ মাসে এনিয়ে দ্বিতীয়বার ইন্দোনেশিয়ার কোনো ফুটবলার বজ্রপাতের কবলে পড়লেন। ২০২৩ সালে সোয়েরাতিন অনূর্ধ্ব-১৩ কাপ চলাকালে পশ্চিম জাভার বোজোনেগোরোর এক তরুণ ফুটবলারকে আঘাত করে বজ্রপাত। সঙ্গে সঙ্গে তাকে মাঠ থেকে বোজোনেগোরোর ইবনু সিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসার পর সেরে উঠেন তিনি। সূত্র: বিডিনিউজ২৪

এফএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়