শিরোনাম
◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ ◈ হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ার ইসরায়েলি বাহিনীর হাতে নিহত

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০৪ দুপুর
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চীন সফর বাতিলই হলো আর্জেন্টিনার

স্পোর্টস ডেস্ক: শঙ্কাটা জেগেছিল মূলত নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচ বাতিলের ঘোষণার পর থেকে। সেই শঙ্কাটাই  রোববার সত্যি হলো। আইভরিকোস্টের বিপক্ষেও তাদের ম্যাচ বাতিল হয়েছে। 
ম্যাচ বাতিলের ঘোষণা দিয়ে এক বিবৃতি দিয়েছে বেইজিং ফুটবল অ্যাসোসিয়েশন। বিবৃতিতে লেখা হয়েছে, মেসি যে ম্যাচে অংশগ্রহণ করতো সেটি এই মুহূর্তে আর আয়োজন করছে না বেইজিং। আইভরিকোস্টের বিপক্ষে বেইজিংয়ে প্রীতি ম্যাচ খেলার কথা ছিল তিনবারের বিশ্বচ্যাম্পিয়নদের।
 
নাইজেরিয়া ও আইভরিকোস্টের বিপক্ষে চীনে দুটি প্রীতি ম্যাচ খেলেই ২০২৪ কোপা আমেরিকার প্রস্তুতি সেরে নেওয়ার কথা ছিল লিওনেল মেসিদের। তা এখন আর হচ্ছে না। ম্যাচ দুটি হওয়ার কথা ছিল ১৮ মার্চ ও ২৬ মার্চ। প্রথম ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে ছিল হাংজুর অলিম্পিকস স্পোর্টস সেন্টার স্টেডিয়ামে। আর দ্বিতীয় ম্যাচ আইভরিকোস্টের বিপক্ষে বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে।

চীন সফর বাতিল হওয়ার শঙ্কা জেগেছে মূলত সম্প্রতি হংকংয়ে ইন্টার মায়ামির প্রীতি ম্যাচ খেলা নিয়ে। সফরের মূল আকর্ষণ যিনি ছিলেন সেই মেসি ম্যাচে নামেননি। অষ্টম ব্যালন ডি অরজয়ী ম্যাচে না খেলায় সমর্থকদের সঙ্গে ক্ষুব্ধ হয়েছে হংকং সরকারও। পরে অবশ্য সংবাদ সম্মেলন করে না খেলার ব্যাখ্যা দিয়েছেন মেসি। সঙ্গে ক্ষমাও চেয়েছেন তিনি। সম্পাদনা:এল আর বাদল

এলআরবি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়