শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ০৯ ডিসেম্বর, ২০২৩, ০৫:২৩ বিকাল
আপডেট : ১০ ডিসেম্বর, ২০২৩, ০১:১৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশের মানুষ আমাকে শেষ করে দিয়েছে: পাপন

সাঈদুর রহমান: বিশ্বকাপের পুরোপুরি ব্যর্থ হয়েছে বাংলাদেশ দল। যা কোনো ভাবেই মানতে পারেনি দেশের সাধারণ মানুষ। তাই ব্যাপক সমালোচনার শিকার হয়েছে বিসিবি ও ক্রিকেটারদের। তাই বিশ্বকাপে ব্যর্থতার কারণ খুঁজতে চায় তিন সদস্যের কমিটি গঠন করেছে ক্রিকেট বোর্ড। তবে ক্রিকেটারদের শস্তি দিলে তা মেনে নিতে পারেনা দেশের মানুষ এমন মন্তব্য করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ঢাকা টেস্ট চতুর্থ দিনেই শেষ হয়েছে। যেখানে টাইগারদের ৪ উইকেটে হারিয়েছে কিউইরা। ম্যাচটি শেষ হতেই গণমাধ্যমের মুখোমুখি হন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। 

পাপন বলেন, যে কোনো অনিয়ম নিয়ে যখন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) শাস্তির পথে হাঁটতো, তখন দেশের মানুষ এটাকে গ্রহণ করতো না। দেশের মানুষ আমাকে শেষ করে দিয়েছে। 

শনিবার (৯ ডিসেম্বর) ম্যাচ শেষে মিরপুরে বিসিবি সভাপতি বলেন, যে কাউকে শাস্তি যখনই দিয়েছি, সারা দেশের মানুষ আমাকে শেষ করে দিয়েছে। মানুষ চায় না আমি কারো বিরুদ্ধে কোনো কঠিন পদক্ষেপ নিই, আমিতো এতদিন তাই জানতাম। কেউ কি আমাদের সাপোর্ট করেছে কখনো? কোনো একটা সঠিক সিদ্ধান্ত নেয়ার পরে। আমরা অপেক্ষা করছিলাম। এই  জিনিস গুলো মানুষ উপলদ্ধি করুক। সম্পাদনা: তারিক আল বান্না

এসআর/টিএবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়