শিরোনাম
◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ ◈ হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ার ইসরায়েলি বাহিনীর হাতে নিহত ◈ চিফ হিট অফিসার আতিককন্যা বুশরা কত টাকা বেতন পেতেন? ◈ জানলে চমকে যাবেন, সরকারের মেট্রোরেল মেরামতে সাশ্রয় হয়েছে কত টাকা?  ◈ নির্বাচনের সময় নিয়ে সরাসরি কথা বললেন আইন উপদেষ্টা আসিফ নজরুল ◈ সংস্কার নিয়ে সংলাপের চিন্তা: অগ্রাধিকার পাচ্ছে নির্বাচনি আইন ◈ (১৮ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ ফরিদপুরে বাস খাদে পড়ে আহত ৩০, অলৌকিকভাবে উদ্ধার নবজাতক

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০১:৫৭ দুপুর
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০৫:২১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শান্ত ও মুশফিকের ব্যাটে লিড নিচ্ছে বাংলাদেশ

সাঈদুর রহমান: সিলেট টেস্টের দ্বিতীয় দিনে টাইগারদের থেকে ৪৪ রানে পিছিয়ে থেকে দিন শেষ করেছিলো কিউইরা। ৮ উইকেট হারিয়ে ২৬৬ রান সংগ্রহ করেছিলো সফরকারীরা। তৃতীয় দিনে শুরুতেই শেষ হয় নিউজিল্যান্ডের প্রথম ইনিংস। ৩১৭ রানে অলআউট হয় নিউজিল্যান্ড।

নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করতে পারেনি দুই টাইগার অধিনায়ক মাহমুদুল হাসান জয় ও জাকির হোসেন। ১৭ রানে জাকির লেগ বিফোরে আউট হলে, ৮ রান করে রান আউটে কাঁটা পড়েন জয়।

এরপর অভিজ্ঞ মুমিনুল হককে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন অধিনায়ক নাজমুল হাসান শান্ত। দুজনের নিয়ন্ত্রিত ব্যাটিংয়ে ভর করে শতক রানের লিড পার করে বাংলাদেশ। ৪০ রানে আবারো রান আউটের ফাঁদে পড়েন মুমিনুল। কিন্তু ৯৫ বলে ফিফটি পূরণ করেন শান্ত। তাকে সঙ্গ দেন মুশফিকুর রহিম।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১৫৩ রান। নাজুমল হাসান শান্ত ৬৫ রানে এবং মুশফিকুর রহিম ২৪ রানে ব্যাট করছেন।

এসআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়