শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২২, ০৪:৪৫ দুপুর
আপডেট : ২৯ এপ্রিল, ২০২২, ০৪:৪৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রীলঙ্কা সফরের জন্য অস্ট্রেলিয়ার চারটি স্কোয়াড ঘোষণা

ঝুমুরী বিশ্বাস: [২] অস্ট্রেলিয়া আগামী জুন- জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি, পাঁচটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলবে। আসন্ন লঙ্কা সফরের জন্য চারটি দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। তিন ফরম্যাটের তিন দলের সঙ্গে সফরে যাবে অস্ট্রেলিয়ার এ দলও।

[৩] পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে তারকা ক্রিকেটাররা ছিলেন না। তাদের ফেরানো হয়েছে। টেস্ট অধিনায়ক প্যাট কামিন্সকে টি-২০ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে। টেস্ট দল থেকে বাদ পড়েছেন মার্কোস হ্যারিস। 

[৪] অস্ট্রেলিয়ার টি-২০ দল: অ্যারন ফিঞ্চ, শেন অ্যাবট, অ্যাস্টন আগার, জস হ্যাজলউড, জস ইংলিস, মিশেল মার্শ, গ্লাস ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিশেল স্টার্ক, মার্কোস স্টইনিস, মিশেল সোয়েপসন, ম্যাথু ওয়েড। 

[৫] অস্ট্রেলিয়ার টেস্ট দল: প্যাট কামিন্স, অ্যাস্টন আগার, স্কট বোল্যান্ড, অ্যালেক্স কেরি, ক্যামেরুন গ্রিন, জস হ্যাউলউড, ট্রাভিস হেড, নাথান লায়ন, মিশেল মার্শ, মিশেল সোয়েপশন, ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার এ দল: শেন অ্যাবট, স্কট বোল্যান্ড, পিটার হ্যান্ডসকম্ব, অ্যারন হার্ডি, মার্কোস হ্যারিস, ট্রাভিস হেড ও হেনরি হান্ট। ক্রিকইনফো, সম্পাদনা: এল আর বাদল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়