শিরোনাম

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২২, ০৭:০২ বিকাল
আপডেট : ২৮ এপ্রিল, ২০২২, ০৭:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লিভারপুলকে ফিরতি লেগের হুমকি দিয়ে রাখলেন কোচ উনাই এমেরি

স্পোর্টস ডেস্ক: [২] লিভারপুলের কাছে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম লেগে ২-০ গোলে হেরেছে ভিয়ারিয়াল। বছর কয়েক আগে হলেও ভিয়ারিয়ালের সব আশা শেষই ধরে নেওয়া যেতো। তবে শেষ কয়েক বছরে এমন সব প্রত্যাবর্তনের গল্প লিখে বসেছে দলগুলো, তাতে এখন আর প্রথম লেগে দুই-তিন গোলে হারলেও হাল ছাড়ে না দলগুলো। এখন যেমন ছাড়ছে না ভিয়ারিয়াল। পরের লেগের আশায় আছেন দলটির কোচ উনাই এমেরি, লিভারপুলকে দিয়ে রাখলেন হুমকিও। 

[৩] তবে গত রাতের ম্যাচ নিয়ে ভিয়ারিয়াল কোচের মূল্যায়ন, ‘আমরা তাদের এই জয় নিয়ে কিছু বলতে পারব না, কারণ তারা যোগ্য দল হিসেবেই জিতেছে। প্রথমার্ধটা রক্ষণাত্মকভাবে ভালো ছিল, কিন্তু আক্রমণে আমরা কিছুই করতে পারিনি।

[৪] প্রথমার্ধে লিভারপুল বার দুয়েক সুযোগ নষ্ট করেছে গোলের, তবে দ্বিতীয়ার্ধে ভিয়ারিয়াল রক্ষণের ভুলের সুযোগ নিয়েছে দলটি। এমেরির চোখে এই ম্যাচ জেতার যোগ্য দাবিদারই ছিল তার প্রতিপক্ষ। তিনি বলেন, ‘তাদের সামনে গোলের দুই তিনটি সুযোগ ছিল, দ্বিতীয়ার্ধটাও তেমনই ছিল, তারা গোলের চেষ্টা করে যাচ্ছিল, আর যোগ্য দল হিসেবেই গোলগুলো করেছে। ২-০ গোলের ব্যবধানটা বেশ ভালো তাদের জন্য।

[৫] তবে এই হারের পরও হাল ছাড়েননি ভিয়ারিয়াল কোচ। বললেন, আমাদের জন্য এটা ভালো ফলাফল নয়। কিন্তু আমরা স্বপ্ন দেখার চেষ্টা করব। ফিরতি লেগে ভিন্ন কিছু করতে চাইব।

[৬] এরপরই প্রতিপক্ষকে হুমকি দিয়ে বসলেন গেলবারের ইউরোপা লিগজয়ী কোচ। বললেন, পরের সপ্তাহের ম্যাচটা আজকের ম্যাচ থেকে ভিন্ন হবে। নিজেদের মাঠে গুরুত্বপূর্ণ কিছু পরিবর্তন চাই আমাদের, সম্ভবত কৌশলগত দিক থেকে। তারা আজ রাতের চেয়ে বেশি ভুগবে সে ম্যাচে। সম্পাদনা: এল আর বাদল।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়