শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ২১ মে, ২০২২, ০৩:৫২ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২২, ০৫:৪৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাল কোর্টে গড়াচ্ছে ফ্রেঞ্চ ওপেন

ফ্রেঞ্চ ওপেন

মাকসুদ রহমান: [২] ফ্রেঞ্চ ওপেনের উদ্বোধনি দিনে প্রথম রাউন্ডে টুর্নামেন্টের শীর্ষ বাছাই নোভাক জকোভিচের প্রতিপক্ষ জাপানের নিশিওকা। আর রাফায়েল নাদালের প্রতিপক্ষ অস্ট্রেলিয়ার থম্পসন। পারফেক্ট টেনিস ডটকম

[৩] করোনার কারনে গত দুই বছর টুর্নামেন্টের প্রাইজ মানি ক্রমান্বয়ে সাড়ে ১০ ভাগ করে কমতে থাকলেও এবার তিন বছর পর আবারো প্রাইজ মানি বাড়াতে যাচ্ছে আয়োজক কর্তৃপক্ষ। গত বছরের তুলনায় এবছর প্রাইজ মানি বাড়ানো হয়েছে ২৬.৮৭ ভাগ।

[৪] অর্থের হিসেবে গত বছর পুরো টুর্নামেন্টের প্রাইজ মানি ছিল ৩ কোটি ৪৩ লাখ ৬৭২১৫ ইউরো যা এবছর বাড়িয়ে ৪ কোটি ৪৩ লাখ ইউরো করা হয়েছে। 

[৫] তবে তুলনামূলকভাবে প্রাইজ মানি সবচেয়ে বেশি বাড়ানো হয়েছে নারী ও পুরুষের যৌথ বিভাগে। যেখানে গতবছর চ্যাম্পিয়নের পুরুস্কারের অর্থ ২ লাখ ৪৪ হাজার ইউরো থাকলেও এ বছর তা বাড়িয়ে করা হয়েছে ৫ লাখ ৮০ হাজার ইউরো। শতকরা হিসেবে যা প্রায় ১৩৭ ভাগ বৃদ্ধি পেয়েছে অপর দিকে এককে অপরদিকে নারী ও পুরুষ উভয় বিভাগে এককের প্রাইজের মানি ১৪ লাখ ইউরো থেকে প্রায় ৫৭ ভাগ বাড়িয়ে ২২ লাখ ইউরো করা হয়েছে ।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়