শিরোনাম
◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও

প্রকাশিত : ২০ মে, ২০২২, ১০:৪৩ দুপুর
আপডেট : ২০ মে, ২০২২, ১০:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বার্সাও ঝুঁকেছে লেভানদোভস্কির প্রতি

বার্সাও ঝুঁকেছে লেভানদোভস্কির প্রতি

মাকসুদ রহমান: [২] চুক্তির এক বছর বাকি থাকতে বায়ার্ন মিউনিখকে পরিষ্কারভাবেই লেভানদোভস্কি জানিয়ে দিয়েছেন অ্যালিয়াঞ্জ এরিনাতে আর থাকতে চাচ্ছেন না তিনি। শুরুতে লেভানদোভস্কিকে ছাড়তে অস্বীকৃতি জানালেও পরে পরিস্থিতি বুঝতে পেরে সুর অনেকটাই বদলে ফেলেছে মিউনিখ। আর গলা পরিমাণ ঋণের দায়ে ডুবে থাকা বার্সাও জানিয়েছে লেভানদোভস্কির জন্য ৬ কোটি ইউরো পর্যন্ত মিউনিখকে দিতে রাজি কাতালান দলটি। 

[৩] স্প্যানিশ পত্রিকা এফএ এর বরাত দিয়ে প্রথম আলো জানিয়েছে, তিন বছরের জন্য বার্সেলোনার সঙ্গে চুক্তিতে এসেছেন লেভানদোভস্কি। যেখানে করবাদে বার্ষিক ৯০ লাখ ইউরো দেওয়া হবে তাকে। এছাড়া লেভার এজেন্ট পিনি জাহিভিকে দেখা গিয়েছে বার্সেলোনার অফিসিয়াল একটি জার্সির দোকানে। যেখানে বার্সার জার্সি কিনে তিনি লেভার নামও ছেপেছেন সেগুলোতে। এছাড়াও জানা যায়, পোলিশ এই ফরোয়ার্ডের জন্য জাহিভি বার্সেলোনাতে উপযুক্ত বাড়িও সন্ধান করছেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়