শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৮ মে, ২০২২, ০৭:১৮ বিকাল
আপডেট : ০৪ সেপ্টেম্বর, ২০২২, ০২:৫৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জয়ের পাল্লা কিঞ্চিত বাংলাদেশের অনুকুলে

নাটকীয় রোমাঞ্চের অপেক্ষায় চট্টগ্রাম টেস্ট

চট্টগ্রাম টেস্ট

নিজস্ব প্রতিবেদক: [২] বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার চট্টগ্রাম টেস্টের বৃহস্পতিবার শেষ দিন। ফলাফল জয়ে নিস্পত্তি হবে নাকি ড্রয়ে, এই মুহূর্তে আঁচ করা কঠিন। তবে জয়ের পাল্লাটা বাংলাদেশের দিকে কিঞ্চিত ঝুলে আছে। দুই দলের মধ্যে নাটকীয় রোম্যান্স ছড়াতে পারে শেষ দিন।  

[৩] বুধবার (১৮ মে) দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ২ উইকেটে ৩৯ রান করে চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনের খেলা শেষ করেছে শ্রীলঙ্কা। বাংলাদেশের চেয়ে লঙ্কানরা এখনও পিছিয়ে আছে ২৯ রানে।

[৪] টাইগারদের চেয়ে ৬৮ রানে পিছিয়ে থেকে শেষ বিকেলে ব্যাট করতে নামে লঙ্কানরা। উইকেটে টার্ন পাওয়া যাচ্ছিল বলে অল স্পিন অ্যাটাকে নামে বাংলাদেশ। মাঝে কেবল ১ ওভার বল করেছেন পেসার খালেদ আহমেদ। সাকিব, নাঈম ও তাইজুলের স্পিন তোপে তাই ১৭ ওভারেই ২ উইকেট হারায় লঙ্কানরা। এর সাথে সাথেই দিনের খেলা শেষ করে দেন আম্পায়ার। 

[৫] এর আগে, তৃতীয় দিনের ৩ উইকেটে ৩১৮ রান নিয়ে ব্যাটিং শুরু করেন দুই হাফ সেঞ্চুরিয়ান মুশফিকুর রহিম ও লিটন দাস। দু’জনের ১৬৫ রানের জুটি থামে লিটন দাস ৮৮ রান করে মনসংযোগ হারালে। আগের দিন ১৩৩ রান করে চোট পেয়ে মাঠ ছাড়া তামিম এরপর নেমেই ফেরেন প্রথম বলেই। সেঞ্চুরির পর ইনিংস লম্বা করতে পারেননি মুশফিক, ফেরেন ১০৫ রানে। সম্পাদনা: হাসান হাফিজ। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়