শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২২, ০৯:৫৩ রাত
আপডেট : ০৩ সেপ্টেম্বর, ২০২২, ০৫:৩৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারী ফুটবলারকে ধর্ষণচেষ্টার অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

মাকসুদ রহমান: [২] ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার হওয়া ওয়াহিদুল আলম ফকির ওরফে ফয়সাল নান্দাইল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। বুধবার ফয়সাল গ্রেপ্তার হওয়ার খবরটি ছড়িয়ে পরলে এদিন একটি সভাতে নন্দাইলের সাংসদ আনোয়ারুলসহ একাধিক জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তা তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

[৩] মামলার বিবরণে বাদী উল্লেখ করেছে, ওয়াহিদুল ২২ এপ্রিল ওই নারী ফুটবলারকে মুঠোফোনে কল করে কলেজে একটি উপবৃত্তির ফরমে স্বাক্ষর দিয়ে যেতে বলেন। সেখানে যাওয়ার পর একটি নির্জন স্থানে নিয়ে নারী ফুটবলারকে ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালান ওয়াহিদুল। এ সময় নারী ফুটবলার চিৎকার করলে তাকে ছেড়ে দেয় ওয়াহিদুল।

[৪] পারিবারিক সূত্র জানায়, এই ঘটনার পর সেই নারী ফুটবলার একাধিকবার আত্মহত্যার চেষ্টা করলে তার পরিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়