শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২২, ০৯:০৪ রাত
আপডেট : ২৭ এপ্রিল, ২০২২, ০৯:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টানা চতুর্থবার সাফের সভাপতি কাজী সালাহউদ্দিন, অভিনন্দন ক্রীড়া প্রতিমন্ত্রীর

নাহিদ হাসান: [২] ২৫ জুন অনুষ্ঠিত হবে (সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন) সাফের নির্বাচন। কিন্তু সভাপতি পদে 

মনোনয়নপত্র জমা হয়েছে একটিই কাজী সালাহউদ্দিনের। যে কারণে তার সভাপতি নির্বাচিত হওয়া শুধুই আনুষ্ঠানিকতা মাত্র।

[৩] প্রথমে ২০০৯ সালে কাজী সালাহউদ্দিন সাফের সভাপতি নির্বাচিত হন। এরপর থেকে তিনি ধারাবাহিকভাবে দায়িত্ব পালন করে আসছেন। সালাহউদ্দিন সাফের দায়িত্ব নিয়েছিলেন নেপালের গনেশ থাপার কাছ থেকে। যিনি সভাপতি ছিলেন ২০০১ থেকে ২০০৯ সাল পর্যন্ত।

[৪] এদিকে চতুর্থবারের মতো সাফের সভাপতি নির্বাচিত হওয়াতে সালাহউদ্দিনকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

[৫] অভিনন্দন বার্তায় তিনি বলেন, কাজী মো. সালাউদ্দিন অত্যন্ত দক্ষতার সঙ্গে সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে নেতৃত্ব দিয়ে চলেছেন। আমি আশা করি তার যোগ্য নেতৃত্ব দক্ষিণ এশিয়া অঞ্চল এবং দেশের ফুটবল আরও এগিয়ে যাবে। সম্পাদনা: এল আর বাদল। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়