শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ০২:৩৬ দুপুর
আপডেট : ১৬ মে, ২০২২, ০২:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মৃত্যুর পরও সাইমন্ডসকে ছেড়ে যায়নি পোষা কুকুর

মাকসুদ রহমান: [২] রোববার সড়ক দূর্ঘটনায় অস্ট্রেলিয়ার সাবেক তারকা অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস প্রাণ হারানোর পরও তাকে ছেড়ে যেতে রাজি হয়নি গাড়িতে থাকা তার পোষা কুকুর।

[৩] স্থানীয় পুলিশ একটি বিবৃতি জানিয়েছে, বুধবার কুইন্সল্যান্ড রাজ্যের অ্যালিস নদের সেতুর কাছে হার্ভি রেইঞ্জ সড়কে গাড়ি দুর্ঘটনায় সাইমন্ডসের মৃত্যু হয় । দুর্ঘটনায় দারুণভাবে ক্ষতিগ্রস্থ হওয়া সাইমন্ডসের গাড়িটি ছিটকে যায় রাস্তার পাশে। এই ঘটনার একজন প্রত্যক্ষদর্শী পুলিশকে বলেন, দুর্ঘটনার কয়েক মিনিট পরই তারা রাস্তার পাশের একটি গাড়িতে সাইমন্ডস ও তার দুটি কুকুরকে দেখতে পান। তার স্বামী গাড়ি থেকে সাইমন্ডসকে বের করে বাহিরে এনে স্বাভাবিকভাবে শুয়িয়ে রাখতে চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে সাইমন্ডস কোন রকম সাড়া দেওয়া বন্ধ হয়ে যায় এবং তার পালসও ছিল না।

[৪] তিনি আরো জানান, সাইমন্ডের গাড়িতে থাকা দুটি কুকুরই অক্ষত ছিল। একটি কুকুরকে সড়িয়ে নিয়ে যাওয়া গেলেও অন্যটি কোন ভাবেই তার পাশ থেকে সড়িয়ে নেওয়া যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়