শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৫ নভেম্বর, ২০২২, ০৯:৫৮ সকাল
আপডেট : ২৫ নভেম্বর, ২০২২, ০৯:৫৮ সকাল

প্রতিবেদক : সালেহ্ বিপ্লব

সেনাবাহিনী স্কোয়াস প্রতিযোগিতা ২০২২ সমাপ্ত

স্কোয়াস প্রতিযোগিতার সমাপনী

সালেহ্ বিপ্লব: ৮৬ স্বতন্ত্র সিগন্যাল ব্রিগেডের তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনী স্কোয়াস প্রতিযোগিতা-২০২২ বৃহস্পতিবার ঢাকা সেনানিবাসস্থ আর্মি স্কোয়াস এন্ড টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার ইন চিফ মেজর জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। আইএসপিআর

প্রতিযোগিতায় ১০ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ১৭ পদাতিক দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। বিশেষ পারদর্শিতা প্রদর্শন করে সৈনিক মোঃ তানভীর আহমেদ শ্রেষ্ঠ খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করেন। 

গত ১৯ নভেম্বর ২০২২ শুরু হওয়া উক্ত প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের মোট ১৬টি দল অংশগ্রহণ করে।

সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবীর সৈনিকরা উপস্থিত ছিলেন। 

সেনাবাহিনীর আশাবাদ, এ প্রতিযোগিতার মাধ্যমে বাহিনীর সদস্যদের মধ্যে শারীরিক সক্ষমতা, খেলাধুলার মান উন্নয়ন এবং খেলোয়াড় সুলভ মনোভাবের বিকাশ ও পারস্পরিক সৌহার্দ্য আরো মজবুত হবে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়