শিরোনাম
◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও)

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ০৫:০৮ বিকাল
আপডেট : ১৫ মে, ২০২২, ০৭:৫৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ক্রিশ্চিয়ানো রোনালদো বলেন

সফল হতে হলে কোচ টেন হাগকে সময় দিতে হবে

রোনালদো

ঝুমুরী বিশ্বাস: [২] আলেক্স ফার্গুসন যাওয়ার পর থেকেই ম্যানচেস্টার ইউনাইটেডের পারফরম্যান্সে ধস। কোনো কোচই ওল্ড ট্র্যাফোর্ডে এসে স্থায়ী হতে পারেননি। গত আট বছরে সাতজন কোচ বদলেছে রেড ডেভিলরা। যেটা খোদ ক্রিশ্চিয়ানো রোনালদো বোধহয় মানতে পারছেন না। সেজন্যই নবাগত কোচ এরিক হাগ টেনের জন্য সময় চাইলেন সিআর সেভেন। পর্তুগিজ তারকার মতে, সফল হতে হলে যে কোনো কোচকেই কিছুটা সময় দিতে হবে। ক্লাবের পরিবেশ, পরিস্থিতি কিংবা খেলোয়াড়দের সঙ্গে বোঝাপড়া যাতে ঠিকঠাক হয় সেজন্যও সময় দরকার। 

[৩] রোনালদো বলেন, আমি তার সম্পর্কে যতটুকু জানি তিনি আয়াক্সের দারুণ করেছেন। তার চেয়ে বড় কথা তিনি অভিজ্ঞ একজন কোচ। তবে এটা সত্য, আমাদের তাকে সময় দিতে হবে। কিছু বিষয় তার চাওয়া অনুযায়ী পরিবর্তন করতে হবে। মৌসুম শেষে হওয়ার পরই যোগ দেন ম্যানইউ শিবিরে। নতুন মৌসুমে নব উদ্যমে কাজ করতে হবে টেন হাগকে। গোল ডটকম, সম্পাদনা: এল আর বাদল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়