শিরোনাম
◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ০৩:৫৬ দুপুর
আপডেট : ১৫ মে, ২০২২, ০৪:১০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুতে স্তব্ধ ক্রিকেট বিশ্ব

অ্যান্ড্রু সাইমন্ডস

স্পোর্টস ডেস্ক: [২] সড়ক দুর্ঘটনায় অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডসের মর্মান্তিক মৃত্যুতে শোকে মুহ্যমান ক্রিকেট বিশ্ব। সাবেক সতীর্থ থেকে শুরু করে তার শত্রু শিবিরও মানতে পারছেন না এ দুর্ঘটনা। সামাজিকমাধ্যমে এ কিংবদন্তিকে শ্রদ্ধা জানিয়েছেন সাবেক-বর্তমান ক্রিকেটাররা।

[৩] অ্যাডাম গিলক্রিস্ট টুইট করেছেন, এটা সত্যি অনেক কষ্টদায়ক।  হৃদয় ভেঙে গেছে মাইকেল বেভানের, হৃদয় ভেঙে দেওয়ার মতো। অস্ট্রেলিয়ার ক্রিকেট আরও একজন নায়ককে হারাল। ২০০৩ বিশ্বকাপের সতীর্থ। দুর্দান্ত এক প্রতিভা। শান্তিতে থেকো, সিমো।

[৪] সাইমন্ডসের আরেক সতীর্থ জেসন গিলেস্পিও বিধ্বস্ত, ঘুম থেকে উঠেই জঘন্য সংবাদ। বিধ্বস্ত হয়ে গিয়েছি। আমরা সবাই তোমাকে অনেক মিস করব বন্ধু। ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলিও ব্যথিত। তার আত্মা শান্তিতে থাকুক। ঈশ্বর এই কঠিন মুহূর্তে তার পরিবারকে শক্তি দিন।

[৫] যুজবেন্দ্র চাহাল লিকেছেন, আজ আমি আমার অনেক কাছের একজন মানুষকে হারালাম। তুমি শুধু আমার সতীর্থই ছিলে না। আমার পরিবার। আমার সাইমন্ডস চাচা। পাকিস্তানি সাবেক ক্রিকেটার মোহাম্মদ হাফিজ লিখেছেন, গাড়ি দুর্ঘটনায় অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যু শুনে ব্যথিত। 

[৬] পাকিস্তানের সাবেক কিংবদন্তি পেসার শোয়েব আখতার টুইট করে লিখেছেন, মাঠে এবং বাইরে আমাদের একটি দুর্দান্ত সম্পর্ক রয়েছে। তার পরিবারের জন্য প্রার্থনা। এছাড়া ভিভিএস লক্ষ্মণ, লঙ্কান তারকা অ্যাঞ্জেলো ম্যাথিউজ, সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভন শোক প্রকাশ করেছেন। ক্রিকইনফো, সম্পাদনা: এল আর বাদল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়