শিরোনাম
◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ০৬:৩০ সকাল
আপডেট : ২৯ আগস্ট, ২০২২, ০৬:১০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন অস্ট্রেলিয়ার অ্যান্ড্রু সাইমন্ডস

অ্যান্ড্রু সাইমন্ডস/ফাইল ছবি

আখিরুজ্জামান সোহান: অস্ট্রেলিয়ার ক্রিকেট ইতিহাসে সময়ের সবচেয়ে বড় ট্রাজেডিটা হয়তো ঘটে গেলো শনিবার রাতে।  সাবেক অজি তারকা কিংবদন্তি অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস এপাড়ের পাট চুকিয়ে পাড়ি জমালেন অজানায়।

স্থানীয় সময় শনিবার (১৪ মে) রাতে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের টাউনসভিলে এক গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারান সাবেক এই তারকা ক্রিকেটার এবং ধারাভাষ্যকার।

কুইন্সল্যান্ডের পুলিশ জানিয়েছে, চলন্ত অবস্থায় সাইমন্ডসের হার্ভে রেঞ্জে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে গেলে এই দুর্ঘটনা ঘটে। জরুরি স্বাস্থ্য সেবা কর্মীরা তাকে উদ্ধার করলেও ঘটনাস্থলেই মারা যান সাবেক এই অজি তারকা ক্রিকেটার।

১৯৭৫ সালে জন্ম নেয়া সাইমন্ডস অস্ট্রেলিয়ার হয়ে ২৬ টি টেস্ট এবং ১৯৮ টি একদিনের ম্যাচ খেলেছেন। তারকা এই অলরাউন্ডার অজিদের হয়ে জিতেছেন দুইটি বিশ্বকাপ। এছাড়া বিশ্বকাপে সর্বমোট ১৮ টি ম্যাচ খেলে জিতেছেন সবকটিতেই।

২০০৩ সালের বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে তার অপরাজিত ১৪৩ রানের ইনিংস বিশ্বকাপ ইতিহাসের অন্যতম সেরা ইনিংসগুলোর একটি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়