শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০২:২৬ রাত
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০২:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওপেনিং জুটিতে বাবর-রিজওয়ানের বিশ্ব রেকর্ড

ওপেনিং জুটিতে বাবর-রিজওয়ানের বিশ্ব রেকর্ড

স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ডের বিপক্ষে বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের বিশ্ব রেকর্ড গড়া জুটিতে জয় পেয়েছে পাকিস্তান। ২০৩ রানের অবিচ্ছিন্ন ওপেনিং জুটি গড়েছেন তারা। বাবর ৬৬ বলে ১১০ রানের ইনিংস খেলে অপরাজিত ছিলেন। আর রিজওয়ান অপরাজিত ছিলেন ৫১ বলে ৮৮ রানে। বিডি প্রতিদিন

টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে এর আগে ওপেনিং জুটিতে ২০০ রান তাড়া করে জিততে পারেনি কেউ। বাবর আর রিজওয়ান এবার সেই বিশ্ব রেকর্ড গড়েছেন। বাবর-রিজওয়ানের জুটি রান তাড়ায় বিশ্বে টি-টোয়েন্টিতে এখন সর্বোচ্চ।

বৃহস্পতিবার করাচিতে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আগে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৯৯ রানের সংগ্রহ পায় ইংল্যান্ড।

জবাবে বিশাল টার্গেট তাড়া করে করতে নেমে দাপুটে জয় পেয়েছে পাকিস্তান। বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের রেকর্ড জুটিতে তিন বল হাতে রেখেই ১০ উইকেটের জয় পায় স্বাগতিকরা। এই জয়ে টি-টোয়েন্টি সিরিজে ১-১ সমতায় ফিরল পাকিস্তান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়