শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২২, ১১:১১ রাত
আপডেট : ২৬ এপ্রিল, ২০২২, ১১:১১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উয়েফার উপহারের তিনটি ক্যামেরা ও একটি বাস পাচ্ছে বাফুফে

মাকসুদ রহমান: [২] বাংলাদেশের ফুটবলে সহায়তার জন্য উপহার হিসেবে তিনটি উন্নত মানের ক্যামেরা উয়েফার পক্ষ থেকে বাফুফের কাছে পৌছেছে এছাড়াও খেলোয়াড়দের যাতায়াতের জন্য ৩৮ আসনের একটি বাস উপহার দিতে যাচ্ছে উয়েফা। 

[৩] উয়েফার ক্যামেরা দিয়ে কমলাপুর স্টেডিয়ামে বাংলাদেশের দ্বিতীয় স্তরের পেশাদার ফুটবল খেলার ম্যাচ বাফুফের ইউটিউব ও ফেসবুক চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। শুধু ম্যাচ নয়, ডাটআউট এবং দলগুলোর কর্মকর্তাদের গতিবিধি দেখা হবে ক্যামেরার মাধ্যমে। অভিযোগ আছে বাফুফের আগের ক্যামেরাগুলো তুলনামূলক দূর্বল হওয়ায় ম্যাচ গড়াপেটার বিষয়গুলো ক্যামেরাতে উঠে আসত না। 

[৪] বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম উপহার প্রসঙ্গে বলেছেন,  ফুটবল উন্নয়নে উয়েফার সঙ্গে এএফসির একটি চুক্তি আছে। তারই আওতায় এএফসির মাধ্যমে কিছু সুযোগ সুবিধা নেওয়ার জন্য আবেদন করা যায় উয়েফার কাছে। সেই কর্মসূচির অধীন এবার আমরা এএফসির মাধ্যমে উন্নত মানের সম্প্রচার সরঞ্জাম চেয়েছি গত বছর। সেটা এবার পাওয়া গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়