শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২২, ১১:১১ রাত
আপডেট : ২৬ এপ্রিল, ২০২২, ১১:১১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উয়েফার উপহারের তিনটি ক্যামেরা ও একটি বাস পাচ্ছে বাফুফে

মাকসুদ রহমান: [২] বাংলাদেশের ফুটবলে সহায়তার জন্য উপহার হিসেবে তিনটি উন্নত মানের ক্যামেরা উয়েফার পক্ষ থেকে বাফুফের কাছে পৌছেছে এছাড়াও খেলোয়াড়দের যাতায়াতের জন্য ৩৮ আসনের একটি বাস উপহার দিতে যাচ্ছে উয়েফা। 

[৩] উয়েফার ক্যামেরা দিয়ে কমলাপুর স্টেডিয়ামে বাংলাদেশের দ্বিতীয় স্তরের পেশাদার ফুটবল খেলার ম্যাচ বাফুফের ইউটিউব ও ফেসবুক চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। শুধু ম্যাচ নয়, ডাটআউট এবং দলগুলোর কর্মকর্তাদের গতিবিধি দেখা হবে ক্যামেরার মাধ্যমে। অভিযোগ আছে বাফুফের আগের ক্যামেরাগুলো তুলনামূলক দূর্বল হওয়ায় ম্যাচ গড়াপেটার বিষয়গুলো ক্যামেরাতে উঠে আসত না। 

[৪] বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম উপহার প্রসঙ্গে বলেছেন,  ফুটবল উন্নয়নে উয়েফার সঙ্গে এএফসির একটি চুক্তি আছে। তারই আওতায় এএফসির মাধ্যমে কিছু সুযোগ সুবিধা নেওয়ার জন্য আবেদন করা যায় উয়েফার কাছে। সেই কর্মসূচির অধীন এবার আমরা এএফসির মাধ্যমে উন্নত মানের সম্প্রচার সরঞ্জাম চেয়েছি গত বছর। সেটা এবার পাওয়া গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়