শিরোনাম
◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও)

প্রকাশিত : ০৩ মে, ২০২২, ১০:৪৬ রাত
আপডেট : ২৯ আগস্ট, ২০২২, ০৬:০৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আইপিএল খেলতে যাওয়া মুস্তাফিজের ভারত থেকে ঈদের স্মৃতিচারণ

স্পোর্টস ডেস্ক: [২] জাতীয় দলের সতীর্থরা যখন পরিবার-বন্ধুদের সঙ্গে ঈদের ছুটি কাটাচ্ছেন, মুস্তাফিজুর রহমান তখন দেশের বাইরে। এবার তিনি বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে আইপিএল খেলছেন। দিল্লি ক্যাপিটালসের হয়ে পারফরম্যান্সও করছেন দারুণ। তার ঈদুল ফিতর কাটছে দেশের বাইরে। ভারত থেকেই ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

[৪] মঙ্গলবার (৩ মে) সকালে স্ত্রী সামিয়া পারভীন শিমুর সঙ্গে ছবি পোস্ট করে মুস্তাফিজ ঈদের শুভেচ্ছা জানান। ক্যাপশনে লিখেছেন, 'ঈদ মোবারক সবাইকে'।   এরপর দিল্লি ক্যাপিটালসের অফিশিয়াল ফেসবুক পেইজে এক ভিডিওবার্তায় সবার সঙ্গে করেছেন দেশে পরিবারের সঙ্গে ঈদ কাটানোর নানা স্মৃতি। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, 'আপনাদের সবাইকে অন্তর থেকে জানাই ঈদ মোবারক।

[৫] ভিডিওবার্তায় মুস্তাফিজ বলেছেন, পবিত্র ঈদুল ফিতর আপনাদের জীবনে সুখ ও শান্তি বয়ে আনুক। সবাইকে ঈদ মোবারক। সাধারণত ঈদে আমরা সবাই, চার ভাই বাড়িতে থাকি, একসঙ্গে হই, নামাজ পড়তে যাই, বন্ধুরা থাকে। এভাবেই ঈদ কাটাই। এই বছর তাদের সঙ্গে ঈদ উদযাপন করতে পারছি না।  ফেসবুক থেকে, সম্পাদনা : এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়