শিরোনাম
◈ কাশ্মীরি শিখনারীদের কাছে ইসলামের জনপ্রিয়তা তুঙ্গে! ◈ সাড়ে ৩ বছর পর হোম গ্রাউন্ডে টেস্ট সিরিজ জিতলো পাকিস্তান ◈ ইরানে ইসরায়েলের হামলা:  যা বলল সৌদি আরব ◈ ‘কৃষিপণ্য স্পেশাল ট্রেন’ প্রথম দিনে আয় ৩৬০ টাকা, লোকসান ৯ লাখ ◈ তিন ফরম্যাটেই নেতৃত্ব ছাড়ছেন শান্ত ◈ রোহিঙ্গা সঙ্কটে ডব্লিউএফপিকে যুক্তরাষ্ট্রের ১২১ মিলিয়ন ডলারের সহায়তা ◈ যুক্তরাষ্ট্রে বাংলাদেশের অর্থ উপদেষ্টা ও ব্যাংকের গভর্নরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা স্থগিত: রাষ্ট্রদূত আনসারী ◈ ইরানে ইসরায়েলের অতর্কিত হামলার নিন্দা জানালো সৌদি-মালয়েশিয়া ◈ ট্রাকচাপায় নরসিংদীতে অটোরিকশার ৬ যাত্রী নিহত ◈ প্রধান উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করেছেন সেনাবাহিনী প্রধান

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ১১:৫০ দুপুর
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোচ রবার্তো মানচিনিকে সরিয়ে দিলো সৌদি ফুটবল ফেডারেশন

স্পোর্টস ডেস্ক: রবার্তো মানচিনি সৌদি আরবে এসেছিলেন অনেক আশা নিয়ে।  কিন্তু আশা পূরণ করা হলো না। ১৪ মাসের মাথায়ই দায়িত্ব ছাড়তে হলো তাকে। বাজে পারফরম্যান্সের কারণে বৃহস্পতিবার মানচিনির সঙ্গে চুক্তি ভেঙে দেওয়ার বিষয়টি জানায় সৌদি ফুটবল ফেডারেশন।

গত বছরের আগস্টে সৌদি আরবের দায়িত্ব নিয়েছিলেন মানচিনি। সেসময় দেশটির সংবাদমাধ্যম থেকে জানা যায়, বড় অঙ্কের বিনিময়ে দলটির কোচ হয়েছেন ইতালির হয়ে ইউরোজয়ী এই কোচ। ২০২৭ সাল পর্যন্ত করেছিলেন চুক্তি। কিন্তু মেয়াদ শেষের অনেক আগেই দায়িত্ব ছাড়তে হলো তাকে।

মানচিনির অধীনে এশিয়ান কাপের শেষ ষোলো থেকেই বিদায় নেয় সৌদি আরব। এরপর বিশ্বকাপ বাছাইয়েও পারফরম্যান্স খরায় ভূগছে দলটি। ‘সি’ গ্রুপের পয়েন্ট টেবিলের তিন নম্বরে আছে তারা। সবশেষ ঘরের মাঠেই জাপানের কাছে হারে ২-০ ব্যবধানে। এরপর বাহরাইনের সঙ্গে গোলশূন্য ড্র করে তারা। ধারাবাহিক এই ব্যর্থতায় চাকরি খোয়াতে হয়েছে মানচিনিকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়