শিরোনাম

প্রকাশিত : ২২ অক্টোবর, ২০২৪, ১২:৩১ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যে গাছ যত উঁচু, সে গাছে বাতাসও বেশি লাগে: সাকিব

স্পোর্টস ডেস্ক: সোমবার (২১ অক্টোবর) ক্রিকেট ফ্র্যাঞ্চাইজি আবুধাবি টি-টেনের দল বাংলা টাইগার্সের ভেরিফায়েড ফেসবুক পেজে বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসানের একটি ভিডিও সাক্ষাৎকার প্রকাশিত হয়। ১ মিনিট ৫৯ সেকেন্ড দীর্ঘ সে ভিডিওতে সাকিব এক প্রশ্নের জবাবে বলেছেন, যে গাছে আম বেশি থাকে, সে গাছে ইটও বেশি পড়ে। যে গাছ যত উঁচু, সে গাছে বাতাসও বেশি লাগে। সাকিব বাংলা টাইগার্সের আইকন খেলোয়াড়।

ক্যারিয়ারজুড়ে তাকে নিয়ে অনেক ‘নেগেটিভ’ সংবাদ প্রচার হয়েছে উল্লেখ করে বাংলাদেশের সাবেক এ অধিনায়ক বলেন, পজিটিভ-নেগেটিভ দুই ধরনের নিউজই শুনি, তবে ওইটা নিয়ে চিন্তা করি না। আমাকে নিয়ে অনেক নেগেটিভ নিউজ হয়েছে, যেটা আমার মনে হয় হওয়া উচিৎ ছিল না। নেতিবাচক সংবাদ তার খেলায় কখনোই কোনো প্রভাব ফেলে না বলেও জানান সাকিব।

গত ১৭ অক্টোবর দলটির প্রকাশিত আরেক ভিডিওতে টাইগার পোস্টারবয় বলছিলেন, আমার জীবন, আমার নিয়ম, আপনার আমাকে ভালো লাগুক কিংবা খারাপ আমি সেটা নিয়ে চিন্তা করি না। কিন্তু আমাকে নিয়ে খেলার চেষ্টা করবেন না।

উল্লেখ্য, সবশেষ জাতীয় দলের ভারত সফরের মাঝে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে আচমকাই নিজের অবসরের জানান দিয়েছিলেন সাকিব। বলেছিলেন টি-টোয়েন্টি বিশ্বকাপেই তিনি খেলে ফেলেছেন দেশের হয়ে সংক্ষিপ্ততম ফরম্যাটের ম্যাচ। আগামী বছর চ্যাম্পিয়ন্স ট্রফি দিয়ে ইতি টানতে চান একদিনের ক্রিকেটকে। আর সাদা পোশাকে সাকিবের শেষটা হয়ত দর্শকরা দেখে ফেলেছেন কানপুরেই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়