শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন

স্পোর্টস ডেস্ক: নির্বাচন আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন। ইতোমধ্যেই নির্বাচনের জন্য মনোনয়নপত্র বিক্রি ও যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) ছিল মনোনয়ন প্রত্যাহারের প্রথম দিন, এবং এই সময়ে দুই জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন। বাফুফে সূত্রে জানা গেছে বর্তমান নির্বাহী কমিটির সদস্য সাইফুল ইসলাম এবং নীলফামারীর সংগঠক আব্দুল হাফিজ আজ দুপুরের পর প্রার্থিতা প্রত্যাহার করে নেন। আগামীকাল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। সকাল দশটা থেকে দুপুর দুইটা পর্যন্ত প্রত্যাহারের সময় রয়েছে। এই শেষ দিনে বড় নামের প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করতে পারেন, এমনটি ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

এদিকে, নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে নির্বাচনী উত্তেজনা দেখা দিয়েছে। বিভিন্ন ক্লাব ও সংগঠনের প্রতিনিধিরা নির্বাচনের ফলাফল নিয়ে ব্যাপক আলোচনা করছেন। নির্বাচনী প্রচারণার দিনগুলি সামনে আসার সাথে সাথে পরিস্থিতি আরও জমে উঠবে বলে ধারণা করা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়