শিরোনাম
◈ তত্ত্বাবধায়ক সরকার ফেরাতে বিএনপির রিভিউ আবেদনে ১০ যুক্তি ◈ সাবেক মন্ত্রী ইকবাল হাসানের বক্তব্যের আগেই ভেঙ্গে পড়লেন মঞ্চ, আহত ১২ (ভিডিও) ◈ আবহাওয়ার খবর: রাতের মধ্যে ১০ জেলায় ঝড়ের শঙ্কা ◈ উপদেষ্টাকে পর্দা করার উপদেশের গুজব নিয়ে যা বললেন রিজওয়ানা হাসান (ভিডিও) ◈ ডেঙ্গুতে আরও ৮ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১০০ ◈ সারাদেশে পল্লী বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক, কর্মীদের কর্মসূচি স্থগিত ◈ বিশ্বে ইন্টারনেট স্বাধীনতায় মিয়ানমার ও চীনে ‘সবচেয়ে খারাপ পরিবেশ’ ◈ সহজ হয়েছে বিদেশে ব্যাংকিং চ্যানেলে অর্থ পাঠানো, লাগবেনা বাংলাদেশ ব্যাংকের অনুমতি ◈ বিরল ঘটনা, বাংলাদেশে এক বছরে আয়োজন হলো ৯টি আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্ট ◈ রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন, নেতৃত্বে আছেন যারা

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০৭:৫১ বিকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১২:২৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশের মাটিতে বিদায়ী টেস্ট খেলা হচ্ছে না, দুবাই থেকে যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব

স্পোর্টস ডেস্ক: বিশ্বখ্যাত অলরাউন্ডার সাকিব আল হাসান মিরপুরে ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে চেয়েছিলেন। কিন্তু তার সেই স্বপ্ন যে আপাতত বাস্তবে রূপ নিচ্ছে না, তা মোটামুটি নিশ্চিত। কারণ দেশেই ফিরতে পারেননি সাকিব।
সবশেষ খবর, দুবাই পর্যন্ত এসে দেশের ফ্লাইট ধরার অপেক্ষা করছিলেন। কিন্তু গ্রিন সিগন্যাল না পেয়ে তিনি ফিরে যাচ্ছেন। তবে, সাকিব স্ত্রী-সন্তানের কাছে নিউইয়র্কে ফিরবেন, নাকি অন্য কোথাও, তা আপাতত নিশ্চিত হওয়া যায়নি।

অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে সাকিব দেশে আসছেন না, এমন তথ্য জানিয়েছেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

সাকিবের দেশে ফেরা নিয়ে গেলো কয়েকদিন কম নাটক হয়নি। তিনি দেশে শেষ টেস্ট খেলার আগ্রহ প্রকাশের পর থেকে নানা মহলে নানা প্রতিক্রিয়া আসে। ক্রীড়া উপদেষ্টার প্রথম কথায় মনে হয়েছিল, সাকিবের দেশে আসা হচ্ছে না। তার কথার কপি-পেস্ট শোনা গিয়েছিল বিসিবি সভাপতি ফারুক আহমেদের কণ্ঠেও।

পরবর্তীতে যদিও দু’জনের সুরই কিছুটা নরম হয়। সাকিবকে নিরাপত্তা দেয়ার কথা জানান তারা। সবশেষ বিপিএলে চিটাগং কিংসে নাম লেখালে তার দেশে আসার পথ আরও পরিষ্কার বলে মনে করেছিল অনেকেই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়