শিরোনাম
◈ আর্জেন্টাইন তারকা লাউতারো মার্টিনেজ পেতে পারেন ব্যালন ডি’অর: মেসি ◈ ভারতকে বাদ দিয়ে পাকিস্তানের চ্যাম্পিয়নস ট্রফি আয়োজনের সম্ভাবনা ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে গণহত্যার বিচার কার্যক্রম শুরু ◈ হুন্ডিতে বিপুল ডলার নিয়ে যাচ্ছেন আওয়ামী নেতারা ◈ ফাইল গায়েব হয়ে যাচ্ছে সংসদ থেকে ! ◈ সাকিবকে নিয়েই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য বাংলাদেশ দল ঘোষণা ◈ সাকিবকে দেশে ফিরতে নিষেধ করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড ◈ জার্মান টমাস টুখেল ইংল্যান্ডের নতুন কোচ ◈ ভয়ানক ভুল করেছে ভারত: জাস্টিন ট্রুডো ◈ সরকার পতন পর্যন্ত জামায়াত-শিবির ছাত্র আন্দোলন নিয়ন্ত্রণ করেছে : জয়

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ১১:৫৫ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাকিবকে দেশে ফিরতে নিষেধ করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড

এল আর বি : বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান এখন আরব আমিরাতে। বাংলাদেশে আসার উদ্দেশ্যে তিনি যুক্তরাষ্ট্র থেকে রওনা হন। সংযুক্ত আরব আমিরাত হয়ে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে  দেশে ফেরার কথা সাকিবের। পরিকল্পনা অনুযায়ী আরব আমিরাত পর্যন্তও এসেছেন তিনি। কিন্তু সেখান থেকে তাকে দেশে ফিরতে নিষেধ করে দিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মূলত নিরাপত্তার স্বার্থে সাকিবকে এখনই দেশে ফিরতে না করে দিলো দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি। এতে সাকিবের চাওয়া অনুযায়ী মিরপুরে ক্যারিয়ারের শেষ আন্তর্জাতিক টেস্ট খেলা হচ্ছে না। 

কানপুর টেস্টের আগে অবসর ঘোষণা দিয়েছিলেন সাকিব। ওই সময় তিনি জানিয়ে ছিলেন মিরপুর টেস্ট দিয়ে দীর্ঘ সংস্করণে ইতি টানতে চান। নির্বাচক কমিটি খুশি হয়েই তাকে সে সুযোগ দিয়েছে, বুধবার (১৬ অক্টোবর) দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ঘোষিত দলে গুরুত্বপূর্ণ জায়গায় স্থান পেয়েছেন সাকিব।

দল ঘোষণার পর আজ দেশে ফেরার কথা ছিল তার। ৫ আগস্ট স্বৈরাচার আওয়ামী সরকার পতনের পর এই প্রথম দেশে ফিরতেন তিনি। কিন্তু বুধবার রাতে হঠাৎ তার দেশে ফেরা নিয়ে অনিশ্চয়তার কথা ছড়িয়ে পড়েছে। বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় সাকিবের কুশপুত্তলিকা পোড়ানোর ঘটনায় নিরাপত্তা নিয়ে শঙ্কা জেগেছে আবার।
শেষ পর্যন্ত আজ সাকিবকে এখনই দেশে ফিরতে নিষেধ করে দিলো বিসিবি ও অন্তবর্তী সরকার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়