শিরোনাম
◈ নাহিদের কড়া সমালোচনায় অভিনেতা সোহেল রানা ◈ কর্মকর্তাদের প্রতি জনপ্রশাসন মন্ত্রণালয়ের যে ৫ নির্দেশনা দিয়েছেন ◈ বাংলাদেশের জলসীমা থেকে দুটি বিদেশি ফিশিং ট্রলার আটক করেছে নৌবাহিনী ◈ বিএনপির রিভিউ আবেদন তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ফেরাতে ◈ একের পর এক ফ্লাইটে বোমাতঙ্ক, ভারতে উচ্চপর্যায়ের বৈঠকে মন্ত্রী ◈ সঞ্চয়পত্রে সুদহারসহ বাড়ছে সুবিধা  ◈ নতুন সিদ্ধান্ত আসতে পারে ঈদ ও পূজার ছুটি নিয়ে ◈ ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিকুল ইসলাম গ্রেপ্তার ◈ বঙ্গবন্ধুকে জাতির জনক মনে করেন কি না এমন প্রশ্নের উত্তরে যা বললেন তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ◈ আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দালাল : শাওন

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশ দলের দায়িত্ব নিতে ঢাকায় এসেছেন কোচ ফিল সিমন্স

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ক্রিকেট দলের নতুন অন্তর্বর্তীকালীন কোচ ফিল সিমন্স ঢাকায় পৌঁছে গেছেন। বুধবার সকাল ৮টা ৪০ মিনিটে সাউথ আফ্রিকা দলের সঙ্গে একই ফ্লাইটে ঢাকায় অবতরণ করেছেন এই ক্যারিবিয়ান। শুক্রবার সকাল ১০টা থেকে নিজ দায়িত্ব বুঝে নেবেন তিনি।

ফারুক আহমেদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি হয়ে আসার পরই চন্ডিকা হাথুরুসিংহের বাংলাদেশ অধ্যায় নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। বাংলাদেশ দলের সা¤প্রতিক পারফরম্যান্স ও অসদাচরণের অভিযোগে তাকে আর বাংলাদেশের কোচ হিসেবে রাখা হচ্ছে না।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে ফিল সিমন্সের নাম ঘোষণা করেছেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ। এর পরদিনই ঢাকায় পা রাখলেন সিমন্স। সাউথ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে যাত্রা শুরু করবেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়