শিরোনাম
◈ ৪৩তম বিসিএস থেকে দুই হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন ◈ ৯ বছর পর পাকিস্তান গেলেন ভারতের কোনো মন্ত্রী ◈ ওএসডি কর্মকর্তারা কী করেন? ওএসডি কর্মকর্তাদের বেতন-ভাতা বাবদ প্রতিবছর সরকারকে গুনতে হচ্ছে কোটি কোটি টাকা ◈ শেষ নির্বাচনের আগে শেখ হাসিনা হাতে ছিল মাত্র সাড়ে ২৮ হাজার টাকা, ১৫ বছরই আয় করেছেন সুদ থেকে  ◈ আবহাওয়া নিয়ে  দুঃসংবাদ:  লঘুচাপ রূপ নিতে পারে নিম্নচাপে, সপ্তাহজুড়ে বৃষ্টির আভাস ◈ আমার এজলাস থেকে বের হও, বেয়াদব, থাপ্পড় দিয়ে দিয়ে পুলিশে দেব; আইনজীবীকে বিচারপতি! (ভিডিও) ◈ যে কারনে হাইকোর্ট ঘেরাও কর্মসূচির ঘোষণা দিয়েছেন সমন্বয়ক হাসনাত ◈ সালমানকে প্রাণ বাঁচাতে ক্ষমা চাওয়ার উপদেশ দিলেন বিজেপি এমপি ! ◈ ৪৩তম বিসিএস: ২০৬৪ জনকে নিয়োগ, স্থগিত ৯৯ জনের ◈ বিলুপ্ত ঘোষণা করা হয়েছে বিএনপির ৩টি কমিটি 

প্রকাশিত : ১৫ অক্টোবর, ২০২৪, ০৫:৪৯ বিকাল
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আরব আমিরাতের বিরুদ্ধে সিরিজ খেলবে বাংলাদেশ, দল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: ঘরের মাঠে সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে একটি তিনদিনের এবং চারটি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। সেই সিরিজের আগে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৬ সদস্যের দলের সঙ্গে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে আরও চারজনকে।

আরব আমিরাতের বিপক্ষে তিনদিনের এবং প্রথম দুটি ওয়ানডে ম্যাচে বাংলাদেশের যুবাদের নেতৃত্ব দেবেন ঢাকা মেট্রোর কালাম সিদ্দিকী আলিন। সিরিজের শেষ দুই ওয়ানডেতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক হিসেবে দেখা যাবে যশোরের আজিজুল হাকিম তামিম। ১৬ সদস্যের দলে ওপেনার হিসেবে রাখা হয়েছে তিনজনকে।

মানিকগঞ্জের মাজারুল ইসলামের সঙ্গে আছেন টাঙ্গাইলের রিফাত বেগ এবং ঢাকা মেট্রোর জাওয়াদ আবরার। মিডল অর্ডার ব্যাটার হিসেবে আছেন যশোরের আজিজুল হাকিম, কুষ্টিয়ার সামিউন বাশির রাতুল এবং ঢাকা মেট্রোর কালাম সিদ্দিকী। উইকেটকিপার হিসেবে রাখা হয়েছে দুজনকে।

রাজশাহীর ফরিদ হোসেন ফয়সালের সঙ্গে থাকছেন গাইবান্ধার মোহাম্মদ আশরাফুজ্জামান বরেণ্য। তিন স্পিনারের তালিকায় লালমনিরহাটের লেগ স্পিনার স্বাধীন ইসলাম, ঠাকুরগাঁওয়ের বাঁহাতি স্পিনার রাফিউজ্জামান রাফি ও ব্রাহ্মণবাড়িয়ার বাঁহাতি স্পিনার ইয়াসির আরাফাত। স্কোয়াডে আছেন চার পেসার।

মৌলভীবাজারের আল ফাহাদ, ইকবাল হোসেন ইমন, চট্টগ্রামের সানজিদ মজুমদার এবং ফরিদপুরের সাদ ইসলাম রাজিন। দলের একমাত্র পেস বোলিং অলরাউন্ডার হিসেবে টাঙ্গাইলের রিজান হোসেন। স্ট্যান্ডবাই হিসেবে দলের সঙ্গে থাকবেন দেবাশীষ সরকার দেবা, ফারহান শাহরিয়ার, শাহরিয়া আল আমিন এবং শাহরিয়াল আজমীর।

আগামী ১৭ অক্টোবর ঢাকায় আসবে সংযুক্ত আরব আমিরাত অনূর্ধ্ব-১৯ দল। বাংলাদেশে আসার পর ২০-২২ অক্টোবর রাজশাহীর শহীদ কামারুজ্জামান স্টেডিয়ামে তিনদিনের একটি ম্যাচ হবে। ২৫ এবং ২৭ অক্টোবর একই মাঠে সিরিজের প্রথম দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে। শেষ দুটি ম্যাচ হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৩০ অক্টোবর ও ১লা নভেম্বর।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল: মাজারুল ইসলাম, রিফাত বেগ, জাওয়াদ আবরার, আজিজুল হাকিম তামিম, কালাম সিদ্দিকী আলিন, সামিউন বাশির রাতুল, ফরিদ হোসেন ফয়সাল, মোহাম্মদ আশরাফুজ্জামান বরেণ্য, স্বাধীন ইসলাম, রাফিউজ্জামান রাফি, ইয়াসির আরাফাত, আল ফাহাদ, ইকবাল হোসেন ইমন, সানজিদ মজুমদার, সাদ ইসলাম রাজিন, রিজান হোসেন, দেবাশীষ সরকার দেবা, ফারহান শাহরিয়ার, শাহরিয়া আল আমিন এবং শাহরিয়াল আজমীর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়