শিরোনাম
◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার

প্রকাশিত : ০৩ মে, ২০২২, ০১:৪৭ দুপুর
আপডেট : ০৩ মে, ২০২২, ০১:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঝাড়ুদার থেকে নিজেকে প্রমাণে রিংকু সিংয়ের অপেক্ষা পাঁচ বছরের 

স্পোর্টস ডেস্ক :[২]  বছরের পর বছর পার হয়ে যায় কিন্তু সুযোগ মিলে না। রিংকু সিং যেন শুধু বেঞ্চ শক্তি বাড়াতেই কলকাতা নাইট রাইডার্স শিবিরে। কিন্তু না সবুরে যে মেওয়া ফলে তা হারে হারেই টের পেলেন ভারতের এই ক্রিকেটার। সোমবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে নাইট রাইডার্সের জয়ের অন্যতম কারিগর যে এই বাঁহাতি ব্যাটসম্যান।

[৩] টানা ম্যাচ হেরে ক্লান্ত হয়ে বসেছিল কলকাতা শিবির। টি-টোয়েন্টি ফরম্যাট মোমেন্টামের খেলা, একটা জয় বদলে দিতে পারে অনেক কিছু। আর নাইটদের নতুন করে আরও একবার প্লে-অফ খেলার সুযোগ বা আশা বাঁচিয়ে রাখার পেছনের কারিগর যে এই রিংকুই।

[৪] রাজস্থান বিপক্ষে ৪২ রানের ঝড়ো ইনিংস খেলে দলকে চলতি আসরে এনে দিয়েছে ৪ নম্বর জয়। ধরছেন দারুণ দুটি ক্যাচও। আর ম্যাচ শেষে জানিয়েছেন, নিজেকে প্রমাণের এই দিনটির জন্য দীর্ঘ ৫ বছর ধরে অপেক্ষা করতে হয়েছে তাকে।

[৫] রিংকু বলেন, আমি যেখানকার ছেলে, সেই আলীগড় থেকে অনেকেই রঞ্জি ট্রফি খেলেছে। কিন্তু আইপিএলে খেলার সুযোগ এখনও কেউ পায়নি, আমিই প্রথম। প্রথম শ্রেণির ক্রিকেট চুটিয়ে খেলি। কিন্তু আইপিএলের চাপ আলাদা।

[৬] এখানে অনেক বেশি প্রত্যাশার চাপ সামলাতে হয়। গত পাঁচ বছর ধরে নিজেকে প্রমাণ করার জন্য অপেক্ষা করছিলাম। কঠোর পরিশ্রম করেছি। চোট পেয়েছিলাম। সেখান থেকে ফিরে এসেছি। 

[৭] বাবা সিলিন্ডার গ্যাস বিক্রি করেন। ঘরে চার ভাইবোন। অভাব ঘুচাতে রিংকু ক্রিকেটকে বেছে নেন। সফল হয়ে এখন তিনি আঁধার ঘরের মানিক। রিংকুর এই উত্থানে খুশি কলকাতার অধিনায়ক শ্রেয়াস আইয়ারও। তিনি বলেন, যেভাবে নিজের তৃতীয় ম্যাচ খেলতে নেমেই রিংকু মাথা ঠাণ্ডা রেখে খেলল, অসাধারণ। কলকাতার ভবিষ্যত সম্পদ হতে চলেছে ও। মনেই হচ্ছে না মাত্র একাদশে এসেছে। - ক্রিকফ্রেঞ্জি, সম্পাদনা : এল আর বাদল
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়